1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় রেললাইন দিয়ে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে নিহত ১

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ২১৩ পাঠক

নরসিংদীর রায়পুরায় রেললাইন ধরে হাঁটার সময় ট্রেনের নিচে কাটা পড়ে প্রবাসফেরত আরিফুল ইসলাম খোকন (৪৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মেথিকান্দা স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরিফুল ইসলাম খোকন (৪৩) উপজেলার পলাশতলী ইউনিয়নের মেথিকান্দা এলাকার মৃত লিয়াকত আলী মিস্ত্রির ছেলে। তিনি ২০১৮ সালে যুক্তরাজ্য থেকে দেশে ফেরেন। সেখানে সাত বছর ছিলেন তিনি।
নিহতের ভাতিজা মনিরুজ্জামান জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বাড়ি থেকে বের হন খোকন। পরে রায়পুরা বাজার আইএফআইসি ব্যাংকে কাজ শেষে বোনের বাড়ি হরিপুরে বিকেল পর্যন্ত ছিলেন। সন্ধ্যায় উপজেলা মসজিদে মাগরিবের নামাজ শেষে মেথিকান্দা স্টেশনের আপ রেললাইন ধরে হাঁটছিলেন তিনি। এ সময় ঢাকাগামী মহানগর গোধূলি এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে মৃত্যু হয় তার।

জানা গেছে, ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তির দেহ তিন টুকরো হয়ে যায়। থেঁতলে যায় সারা শরীর। চেহরা বিকৃত হওয়ায় প্রথমে নিহতের লাশ শনাক্ত করা যায়নি। পরে উদ্ধার হওয়া একটি মুঠোফোনের সূত্র ধরে লাশটি আরিফুল ইসলামের বলে শনাক্ত করেন তার স্বজনরা।

মেথিকান্দা রেলওয়ের সহকারী স্টেশন মাস্টার মো. আশরাফুল বলেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে একই সময় ২টি ট্রেন স্টেশন অতিক্রম করছিল। এ সময় ঢাকাগামী মহানগর ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে আরিফুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত হন। পরে রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে নরসিংদী রেলওয়ে ফাঁড়িতে নিয়ে যায়।’

নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্ত শেষে আজ শুক্রবার দুপুরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান নরসিংদী রেলওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক ইকবাল হোসেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD