1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে মাধবদীতে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ২৩১ পাঠক

“কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সর্বত্র” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উপলক্ষ্যে নরসিংদীর মাধবদীতে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০ মাধবদী থানা পুলিশের আয়োজনে মাধবদী সতী প্রসন্ন ইনস্টিউশন প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি মাধবদী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মাধবদী পৌরসভায় সামনে গিয়ে শেষ হয়। পরে মাধবদী পৌর মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রকিবুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মাধবদী পৌরসভার মেয়র হাজী মো. মোশাররফ হোসেন প্রধান মানিক বলেছেন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক সাহেবের নেতৃত্বে দেশের ওয়ার্ড পর্যায়ে কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যক্রম গুলো দৃষ্টান্ত রেখেছেন। আজ এই কমিউনিটি পুলিশিংকমিটির কার্যক্রম চোখে পরে না।
কমিউনিটি পুলিশিং ফোরামের কমিটি গুলো কাগজ কলমে না রেখে তার সাংগঠনিক কার্যক্রম আরো বেগবান করতে তিনি সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

মাধবদী থানার পুলিশ পরিদর্শকর (তদন্ত) তারিকুল ইসলামের সঞ্চালনায় সভায় বিশষে অতিথির বক্তব্য রাখেন, কমিউনিটি পুলিশিং ফোরাম মাধবদী থানা কমিটির সভাপতি আলাহজ্ব মোঃ জাকির হোসেন ভূঁইয়া ও সাধারন সম্পাদক বেনজির আহমেদ, পাইকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম, আমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ ইবনে রইছ মিঠু প্রমূখ।

এছাড়া এই কর্মসূচীতে মাধবদী থানা পুলিশের সদস্য সহ ইউনিয়ন থেকে আগত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD