1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর ৬ উপজেলায় বিদ্যুতের অপচয় রোধে তৎপর প্রশাসন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ২৫৮ পাঠক

প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনা বাস্তবায়নের জন্য নরসিংদীতে বিদ্যুতের অপচয় রোধে তৎপর প্রশাসন। জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খান এর নির্দেশে সোমবার (৩১ অক্টোবর) রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত জেলার ৬ উপজেলায় একযোগে অভিযান পরিচালনা করা হয়। এসময় বিভিন্ন দোকানের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন সহ নগদ অর্থদণ্ড আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

এবিষয়ে নরসিংদী জেলা প্রশাসনের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক বলেন, সরকারী নির্দেশনা মোতাবেক রাত ৮টার পর দোকান-পাট বন্ধ রাখার সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নের লক্ষ্যে এই অভিযান পরিচালনা করা হয়। এতে ভ্রাম্যমাণ আদালতে দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তাগণ। এসময় বিভিন্ন হাট বাজার ও রাস্তার পাশে থাকা দোকান পাটে অযথা বৈদ্যুতিক বাতি জ্বালিয়ে না রাখা ও রাত ৮টার পর খোলা থাকা দোকান-পাটসমূহ বন্ধ রাখা নিশ্চিতসহ সকলকে সচেতন করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক আরও জানান, এ অভিযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সদর উপজেলায় নরসিংদী ও মাধবদী শহরে ৭টি মামলায় ৪হাজার ৪শত, মনোহরদী উপজেলায় ২১টি মামলায় ৪হাজার ২শত, রায়পুরা উপজেলায় দুটি মামলায় ৩ হাজার, শিবপুর উপজেলায় দুটি মামলায় দুই হাজার, পলাশ উপজেলায় দুই মামলায় এক হাজার ও বেলাব উপজেলায় মাত্র একটি মামলায় দুইশত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সর্বমোট ৬ উপজেলায় মোট ৩৫ টি মামলায় ১৪ হাজার ৮শত টাকা অর্থদণ্ড আদায় করা হয়। সরকারি নির্দেশনা বাস্তবায়নে নরসিংদী জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD