1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী ছাত্রসংঘের এক যুগ পূর্তি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিনিধি-
  • প্রকাশের তারিখ | রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৩১৬ পাঠক

মাধবদী ছাত্রসংঘ’ এর এক যুগ পূর্তি উপলক্ষে এস পি হাই স্কুল সংলগ্ন ক্যান্ডেল পার্কে গতকাল শনিবার রাতে এক অনাড়ম্ভর অনুষ্ঠানের আয়োজন করা হয় ।মাধবদী ছাত্রসংঘের সভাপতি, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক জনাব মাহফুজুর রহমান কালামের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইনজামামুল হক।

সভায় উপস্থিত ছিলেন অত্র সংগঠনের উপদেষ্টা, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের যুগ্ন মহাসচিব,দি ডেইলি অবজারভার করেসপন্ডেন্ট হামিংবার্ড আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা জনাব কাজী মেহবুব ইয়াছীন সৃজন। এবং ছাত্র সংঘের সকল সদস্যবৃন্দ।২০১০ সালে ৫১জন ছাত্র সদস্য নিয়ে যাত্রা শুরু করে মাধবদী ছাত্রসংঘ।
সকল সদস্য পড়াশোনার পাশাপাশি খেলাধুলার সাথে জড়িত। খেলায় ছাত্র সংঘের রয়েছে বিভিন্ন বড় বড় সাফল্য।মাধবদী ছাত্রসংঘের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন ফুলকলি কিন্ডারগার্টেনের সভাপতি জনাব মাহফুজুর রহমান কালাম। সুদীর্ঘ একযুগ সময়ের পরিক্রমায় সদস্যদের অনেকেই এখন অভিভাবক, অনেকে ছাত্রজীবন শেষ করে জড়িয়ে আছেন ব্যবসা , চাকরিসহ বিভিন্ন পেশায়। কিন্তু সকল সদস্য অত্যন্ত আন্তরিক ছাত্র সংঘের সকল কার্যক্রমে বিশেষভাবে খেলাধুলার প্রতি।

আলোচনা সভায় সবাই সকল মানবিক কার্যক্রমের সাথে যুক্ত থাকতে ঐক্যমত পোষণ করেন। এবং সকল সদস্য নিজেদের মাদকমুক্ত, ধুমপান মুক্ত থেকে সামাজিক ব্যধি ইভটিজিং রুখে দেয়ার মাধ্যমে সমাজকে সুন্দর পরিবেশ উপহার দেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

রাতের খাবারের আয়োজন ছিল মাধবদী ছাত্রসংঘের উদ্যোগে। পরিশেষে স়ংগঠনের উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করে এবং প্রয়াত সদস্য তুষার ও অত্র সংগঠনের সাবেক প্রয়াত উপদেষ্টা মরহুম সালাহউদ্দিন কমিশনার এবং উপস্থিত সবার জন্য দোয়া প্রার্থনা করে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। দোয়া পরিচালনা করেন দারুল হিকমাহ আল ইসলামিয়া মাদ্রাসা মাধবদী এর পরিচালক শায়েখ ওবায়দুল্লাহ মা’আরিফী।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD