1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ডিজিটাল উদ্ভাবনী মেলার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৩১৫ পাঠক

“উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে নরসিংদী জেলা প্রশাসনের আয়োজনে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমী সম্মেলন কক্ষে এই পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে বুধবার (১৬ নভেম্বর) সকালে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথি হিসেবে বেলুন ও পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করেন।

ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে আজ বৃহস্পতিবার বিকেলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা শেষে পুরস্কার বিতরণ করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ হেল জাকী’র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, নরসিংদীর পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, সেক্টর কমান্ডার ফোরাম নরসিংদী জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান ও নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান।

স্মার্ট বাংলাদেশ বিষয়ক এক প্রবন্ধ উপস্থাপন করেন নরসিংদী সরকারী কলেজের নরসিংদী সরকারী কলেজের পদার্থ বিভাগের অধ্যাপক পুলক কুমার সাহা। মেলায় স্কুল, কলেজ ও সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানসহ প্রায় ৭০টি স্টল অংশগ্রহন করে।

আলোচনা শেষে মেলায় অংশ গ্রহনকারী স্টলের মধ্যে ৫টি ক্যাটাগরীতে মোট ১৮জন বিজয়ীর মাঝে পুরস্কার স্বরপ ক্রেস্ট তুলে দেন। মেলায় উচ্চ মাধ্যমিক পর্যায়ে প্রকল্প উপস্থাপনে পলাশ থানা সেন্ট্রাল কলেজ প্রথম স্থান অর্জণ করে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD