1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে ২২০০ ফুট পতাকা নিয়ে ব্রাজিল সমর্থকদের বিশাল র‍্যালি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ৩৩২ পাঠক

বিশ্বকাপ ফুটবল ঘিরে উন্মাদনার অংশ হিসেবে নরসিংদীর পলাশে ব্রাজিল সমর্থকরা তৈরি করেছেন ২২০০ ফুট দৈর্ঘ্যের পতাকা। পলাশ বাজারের ব্রাজিল সমর্থক যুব সমাজের উদ্যোগে বানানো হয়েছে এই পতাকা।

রোববার বিকেলে ঘোড়াশাল পৌরসভার মেয়র ব্রাজিল সমর্থক আল মুজাহিদ হোসেন তুষারের নেতৃত্বে ব্রাজিল ভক্তরা পলাশ বাজার থেকে পলাশ বাসস্ট্যান্ড পর্যন্ত দুই কিলোমিটার এলাকাজুড়ে এ পতাকা নিয়ে এক বিশাল র‍্যালি করেন।

ব্রাজিল সমর্থক গোষ্ঠীর সজিব, সৈকত, আকরাম, সাবা, সাদ্দাম ও শামীম জানান, তাদের প্রিয় দল ব্রাজিল ও প্রিয় খেলোয়াড় নেইমার। দলের প্রতি গভীর ভালোবাসায় তারা এই ২২০০ ফুট লম্বা পতাকা বানিয়েছেন। তাদের আশা, এবার নেইমারের হাতে উঠবে বিশ্বকাপ ট্রফি।

তাদের এই উদ্যোগ ও ভালোবাসাকে পলাশের সাধারণ মানুষ সাধুবাদ জানিয়েছেন বলে দাবি ব্রাজিল সমর্থকদের। তারা জানান, শুভকামনা জানিয়েছেন আর্জেন্টিনা সমর্থকরাও।

পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার বলেন, আমি ব্রাজিলের সমর্থক। তাই নিজের প্রিয় দলের সমর্থকদের উৎসাহ জানাতে এ র‍্যালিতে অংশ নিয়েছি। আশা করছি, এবারের ট্রফি আমাদের ব্রাজিলের ঘরেই উঠবে।

পতাকা দেখতে আসা উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান সেলিনা আক্তার জানান, আমার জানামতে এত বড় পতাকা পলাশ উপজেলায় আর কেউ এখনো তৈরি করেনি। বিশাল পতাকা প্রদর্শনী ও র‍্যালি হবে শুনেই দেখতে আসলাম। র‍্যালিতে সবার কণ্ঠে ছিল ব্রাজিল আর নেইমারের স্লোগান।

এদিকে, গত শুক্রবার বিকেলে পলাশের আর্জেন্টিনার সমর্থকেরা ২০০০ ফুট পতাকা বানিয়ে র‍্যালি করেছিলেন। তারই জবাবে ব্রাজিল সমর্থকেরা ২২০০ ফুট পতাকা বানিয়ে এই শো-ডাউন করলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD