1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সাতগ্রামের ধোপারটেকে দুর্বৃত্তের হামলায় গর্ভের সন্তান নষ্টের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৬৫ পাঠক

দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে গর্ভে থাকা ৫ মাসের সন্তান নষ্ট হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর ভুক্তভোগী শাহিদা আক্তার শ্রাবন্তীকে সংকটাপন্ন অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে এসে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকেলে সদর হাসপাতালের সামনে ভূমিষ্ঠের আগেই জীবন হারানো সন্তান ও আহত স্ত্রীর বিষয়ে বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন ইতালি প্রবাসী মো. আল-মামুন।

তিনি জানান, তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ধোপারটেক গ্রামে। ১৪ বছর ধরে ইতালি থাকেন। ছয় মাস আগে ছুটিতে বাড়িতে এলে তার স্ত্রীর গর্ভে সন্তান আসে। সন্তানের মুখ দেখে আবারও ইতালি চলে যাওয়ার পরিকল্পনা ছিল। ইতালি প্রবাসী সহোদর ছোট ভাই আল-মাসুদও এখন বাড়িতে ছুটি কাটাচ্ছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে আল-মামুনের বাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তাকে বাঁচাতে স্বজনরা এগিয়ে এলে দুর্বৃত্তদের হামলার শিকার হন স্ত্রী শ্রাবন্তীও।

ঘটনার পর তীব্র ব্যথা শুরু হয় শ্রাবন্তীর। এক পর্যায়ে তার গর্ভে থাকা সন্তানটি প্রসব হয়ে যায়। এ অবস্থায় শুক্রবার ভোরে নরসিংদী সদর হাসপাতালে শ্রাবন্তীকে সংকটাপন্ন অবস্থায় ভর্তি করা হয়।

আল-আমুনের স্বজনরা বলেন, নরসিংদীর সীমান্তবর্তী এলাকা আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ধোপারটেক গ্রামে বিভিন্ন অসামাজিক কাজসহ মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত মৃত সোলেমান প্রধানের ছেলে জব্বার ও ইছব আলী, আক্তার হোসেনের ছেলে কাওছার মিয়া, ছানা মিয়ার ছেলে মোমেন মিয়া, ওসমান মিয়ার ছেলে মোজাম্মেল হক, মতিনের ছেলে সবিব, আইয়ুব নবীর ছেলে হৃদয় , মজিদের ছেলে মানিকসহ তাদের একটি সংঘবদ্ধ দল। তাদের বিরোদ্ধে প্রতিবাদ করতে গেলেই হামলার শিকার হতে হয়।

এ ছাড়া তারা প্রায় সময় আল-মামুন ও মাসুদের কাছে টাকা দাবি করতেন। এবারও বিদেশ থেকে আসার পর মোটা অঙ্কের টাকা দাবি করে তারা। টাকা না দেয়ায় বৃহস্পতিবার আল-মামুনের বাড়িতে হামলা চালানো হয়।

অভিযুক্তদের মাঝে ইসব আলীর সঙ্গে কথা হলে তিনি জানান, ইতালী প্রবাসী মামুন গতকাল তার চাচাত ভাই মোয়াজ্জেনের ৮ বছর বয়সী ছেলে সোহান কে মারধর করেন। এ ঘটনায় সোহানের বাবা মোয়াজ্জেন তাদের বাড়ির সামনে গিয়ে উত্তেজিত হয়ে কথাবার্তা বলে চলে আসেন।

শ্রাবন্তীর গর্ভের সন্তান নষ্ট হওয়ার বিষয়ে প্রশ্ন করলে ইসব দাবি এটা একটা মিথ্যা অভিযোগ। আমাদের কেউ তাদের মারধর করেনী।

আড়াইহাজার থানার ওসি আজিজুর রহমান বলেন, ‘বিষয়টি আমরা জেনেছি। শুনেছি, এক নারীর গর্ভের সন্তান মারা গেছে। এ ঘটনায় আল-মাসুদ বাদি হয়ে একটি মামলা করেছে। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরোদ্ধে আইনী ব্যাবস্থা নেয়া হবে বলে জানান তিনি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD