1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আলোর পথযাত্রী পাঠাগারে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ৪২ পাঠক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আলোর পথযাত্রী পাঠাগার, বাঁচবো বাঁচাবো ও মাওলানা মফিজউদ্দিন এন্ড সহিদুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে দুই শতাধিক অসহায় ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার সন্ধায় ৭ টার দিকে উপজেলার ছোট বিনাইরচর আলোর পথযাত্রী পাঠাগার প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

আলোর পথযাত্রী চিকিৎসালয়ের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন দুপÍারা ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন অর রশীদ, আড়াইহাজার থানা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের সাংবাদিক মাসুম বিল্লাহ, পাঠাগারের সভাপতি সফুরউদ্দিন প্রভাত প্রমুখ।

কম্বল বিতরণ কার্যক্রম শেষে সংক্ষিপ্ত বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, সমাজের প্রতি দায়বদ্ধতার অংশ হিসেবে আলোর পথযাত্রী পাঠাগার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রম গ্রহণ করে আসছে। শীতবস্ত্র বিতরন অসহায় ও দুস্থদের শীতের কষ্ট লাঘবের এ আয়োজন অন্যদের অনুপ্রানিত করবে।

কম্বল পেয়ে বিনাইরচর এলাকার ষাটোর্ধ্ব রেজিয়া বেগম বলেন, আমার স্বামী নেই। মেয়েটি অসুস্থ হয়ে ঘর পড়ে আছে। এই কম্বলটা ওরে দেব, শীতের হাত থেকে তো বাঁচতে পারবে। যারা কম্বলটা দিলেন, তারা যেন অনেক দিন বেঁচে থাকে। সৃষ্টিকর্তা তাদের ভালো রাখুক।

কম্বল পেয়ে চামুরকান্দি গ্রামের গোলনাহার বেগম জানায়,‘এবারে ঠান্ডা খুবই বেশি। ঠাণ্ডার চোটে গাও থর থর করে কাঁপে। কম্বলডা পাওয়ায় আজ থেকে ঠান্ডা আর লাগবে না।

শীত বস্ত্র নিতে আসা মিয়াজউদ্দিন, ময়চান, রফেতুন, আলী হোসেন, ইলিয়াছ, শাহ আলম, মজিব, সেলিম, আইয়ুব, শানাউল্লাহ, মরিয়ম, হাসিনা, রহিমুন, মিজান গাজী, সেলিমসহ অসহায় শীতার্ত মানুষ কনকনে শীতে কম্বল পেয়ে উচ্ছাস প্রকাশ করতে দেখা যায়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD