1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

“শীতার্তদের পাশে ”ওই কেয়ার অর্গানাইজেশন”

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৯২ পাঠক

নরসিংদীর মাধবদীতে অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) বিকেলে প্রায় দুইশত “শীতার্তদের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে পাশে দাড়ায় We Care Organization-“ওই কেয়ার অর্গানাইজেশন” নামে একটি সামাজিক সংগঠন।

মাধবদী পৌর শহরে অবস্থিত বিজয় মঞ্চ-৭১ এ
এই কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আল-আমিন রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি মো. আল-আমিন সরকার। এছাড়া বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নারী-পুরুষ কর্মীরা এই কর্মসূচীতে অংশ নেন।

‘ওই কেয়ার অর্গানাইজেশন”র সভাপতি মোবারক হাসান হৃদয় বলেন, আর্তমানবতার সেবা’ এই স্লোগানকে সামনে রেখে ২০২২ সালে সেপ্টম্বর মাসে ‘ওই কেয়ার অর্গানাইজেশন’ নামে সংগঠনের যাত্রা শুরু করে। এই প্রথম শীতার্ত মানুষ পাশে দাড়াতে পেরে আমরা গর্বিত। আমরা সংগঠনের পক্ষ থেকে রক্ত দান সহ বিভিন্ন মানবিক কাজ করে থাকি। সেই সাথে আমরা গর্ববোধ করি মাধবদী স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আল-আমিন রহমান ভাইকে নিয়ে। তিনি আমাদের পাশে দাড়ানো জন্য আমরা সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ওই কেয়ার অর্গানাইজেশন”র উত্তরোত্তর সাফল্য কামনা করে প্রধান অতিথি মোহাম্মদ আল-আমিন রহমান তার বক্তব্যে বলেন, মানবিক কাজ করতে হলে মানুষের ভালো মনের প্রয়োজন। আজ এই সংগঠন মানবিক দিক বিবেচনা করে শীতার্তদের পাশে দাড়িয়ে দৃষ্টান্ত ভূমিকা পালন করেছেন। এসময় এই কর্মসূচীতে উপস্থিত তরুণ স্বেচ্চাসেবী সহ সবাইকে অসহায় ও শীতার্তদের পাশে দাড়াতে আহবান জানান তিনি।

♦ খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD