1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে বই বিতরণ উৎসব

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১৭৬ পাঠক

নরসিংদীতেও বই বিতরণ উৎসব ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে শহরের ভেলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন বই বিতরণের মধ্য দিয়ে বই উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। পরে তিনি শহরের নরসিংদী সরকারি বালিকা বিদ্যালয় ও ব্রাহ্মন্দী কামিনী কিশোর মৌলিক বিদ্যালয়ে বই বিতরণ করেন।

প্রথম দিন জেলার প্রাথমিক ও মাধ্যমিকে মোট ৩৪ লাখ ১১ হাজার ৬০২টি বই বিতরণ করা হয়েছে। পৌঁছার পর বিতরণ করা হবে বাকী ১৫ লাখ ১৮ হাজার ৪০৩টি বই। বছরের প্রথম দিন বিনামূল্যে নতুন বই হাতে পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা।

জেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, এবছর জেলায় মাধ্যমিকে ৩৫ লাখ ৫৬ হাজার ২ শত ৩৫ বই এর চাহিদার বিপরীতে ২৫ লাখ ৮১ হাজার ৯৫০টি বই পাওয়া গেছে। এছাড়া প্রাথমিকে ১৩ লাখ ৭৩ হাজার ৭৭০ হাজার বই এর চাহিদার বিপরীতে পাওয়া গেছে ৮ লাখ ২৯ হাজার ৬৫২ টি বই। দ্রুত পাওয়া যাবে বাকী বই।

ভেলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো: কাইয়ুম মিয়ার সভাপতিত্বে বই উৎসবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবদুল্লাহ আল জাকি, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: বায়েজিদ খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী মোর্শেদ, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম রুমিসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD