1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

র‌্যাব-১১ এর অভিযানে ২৯ কেজি গাঁজা সহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক । নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৫ পাঠক

নরসিংদীর মনোহরদী থেকে ২৯ কেজি গাঁজা সহ এক নারী ও দুই পুরুষ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শনিবার (৭ জানুয়ারি) দুপুরে উপজেলার আনোয়ার এন্ড ব্রার্দাস সিএসজি, এলপিজি ফিলিং স্টেশন এলাকায় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি আজ শনিবার সন্ধ্যায় নিশ্চিত করেন র‌্যাব-১১ নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন।

তিনি জানান, র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করেন। গ্রেপ্তাতারকৃত মাদক কারবারিরা হলো ময়মনসিংহের ভালুকা থানার সি স্টোর ১০ নং হবীর বাড়ী চেচুয়ারমোড় নামক স্থানের মোতালেব শেখ এর ৫৫ বছর বয়সি স্ত্রী মোছা. রোকেয়া বেগম, ব্রাহ্মণবাড়ীয়ার কসবা থানার পানিয়ারো গ্রামের মো. রঙ্গু মিয়ার ৪০ বছর বয়সি ছেলে মো. কবির হোসেন, নেত্রকোনা সদর থানার সতশ্রি গ্রামের আব্দুস সালামের ২০ বছর বয়সি ছেলে শরিফুল ইসলাম ওরফে সালমান।

র‌্যাবের এই কর্মকর্তা আরো জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেপ্তারকৃত আসামীরা পেশাদার আন্তঃজেলা চিহ্নিত মাদক কারবারি। মাদক কারবারি হিসাবে এলাকায় তাদের ব্যপক জনশ্রুতি আছে। তারা নিয়মিত ব্রাহ্মণবাড়িয়া থেকে এ ধরনের মাদক এনে বিভিন্ন জেলায় সরবাহ করে।

শনিবার দুপুরে গাজীপুর জেলায় গাঁজা নিয়ে যাওয়ার সময় নরসিংদী জেলার মনোহরদী থানাধীন আনোয়ার এন্ড ব্রার্দাস সিএসজি, এলপিজি ফিলিং স্টেশন এলাকায় তাদের মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি তল্লাশী করে প্রাইভেটকারের পিছনের ব্যাকডালার ভিতর হতে ২৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ৫ লাখ ৮০ হাজার টাকা। এসময় শেখ শরিফুল ইসলাম ওরফে সালমান এর কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, যার আনুমানিক মূল্য ৩ লাখ ৫০ হাজার টাকা (যার রেজিঃ নং- ঢাকা মেট্রো গ ১২-৮৫৬৭) জব্দ ও গাঁজাসহ তাদের হাতেনাতে গ্রেপ্তার করে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে নরসিংদীর মনোহরদী থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD