1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরার রাধাগঞ্জে অগ্রণী ব্যাংকের ভেতরে দুই আনসার সদস্যের মরদেহ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৭১ পাঠক

নরসিংদীর রায়পুরায় ব্যাংকের ভেতর থেকে দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে অগ্রণী ব্যাংক রায়পুরার রাধাগঞ্জ বাজার শাখার ভেতরের কাঠের চৌকি থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। তারা ব্যাংকের নিরাপাত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন।

নিহতরা হলেন- ফরিদপুরের তৌহিদুল আলম (২৪) ও টাঙ্গাইলের রঞ্জু মিয়া (৪০)।

ব্যাংক কর্তৃপক্ষ ও স্থানীয়রা জানান, সকালে ব্যাংকে গিয়ে ব্যাংকটির গেইট ভেতর থেকে তালাবদ্ধ অবস্থায় দেখেন ব্যাংক কর্তৃপক্ষ। দীর্ঘ সময় ধরে আনসার সদস্যদের ডাকাডাকির পরও কোনো সাড়া না পেয়ে রায়পুরা থানায় খবর দেয়া হয়। বেলা সাড়ে ১১ টার দিকে থানা পুলিশ গিয়ে ব্যাংকের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করেন। এসময় আনসার সদস্যদের থাকার কক্ষে চৌকির মধ্যে দুই আনসার সদস্যের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে ব্যাংকটির ভেতরে পরিদর্শন করে সবকিছু ঠিকঠাক অবস্থায় পাওয়া যায়।

তাৎক্ষনিকভাবে তাদের মৃত্যুর কারণ জানাতে পারেনি পুলিশ ও ব্যাংক কর্তৃপক্ষ। খবর পেয়ে নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যাট তানজিনা বিনতে্ এরশাদ, পিবিআইসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ ব্যাংক কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহের সুরতহাল প্রতিবেদনসহ আলামত উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে আসা অগ্রণী ব্যাংকের আঞ্চলিক প্রধান শাহজাহান খান বলেন, গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টা দিকে দুই আনসার সদস্যকে কর্তব্যরত রেখে ব্যাংক কর্মকর্তারা চলে যান। রাতে আনসার সদস্যদের কেউ কোন ব্যাংক কর্মকর্তাকে অসুস্থতার কোন খবর জানাননি। সকালে ব্যাংক কর্মকর্তারা এসে ডাকাডাকি করলেও তাদের সাড়া পাওয়া যায়নি। দুপুরে ব্যাংকের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় ব্যাংকের সবকিছুই অক্ষত অবস্থায় পাওয়া যায় এবং কোন নথি বা অর্থ খোয়া যায়নি।

নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, দুই আনসারের মধ্যে একজনকে চৌকিতে শুইয়ে থাকাবস্থায় এবং অপরজনকে প্রায় বসা অবস্থায় মৃত উদ্ধার করা হয়েছে। ব্যাংকের কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে ব্যাংক কর্মকর্তারা জানিয়েছেন। ঘটনাস্থলে দুই মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করাসহ আলামত সংগ্রহ করা হয়েছে। ঠিক কখন কী কারণে কীভাবে তাদের মৃত্যু হয়েছে ময়নাতন্তের পর সে বিষয়ে জানা যাবে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD