1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

অটোরিকশা ছিনতাই প্রতিরোধে মালিক-শ্রমিকের সচেতনতা বিষয়ক কর্মশালা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ৪৯ পাঠক

নরসিংদীতে অটোরিকশা ছিনতাই প্রতিরোধে মালিক-শ্রমিকের সচেতনতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে রায়পুরার আমিরগঞ্জের সজল ভূঁইয়া এলপিজি এড ফিলিং স্টেশনে জেলা পুলিশের উদ্যোগে এই কর্মশালা করা হয়।

এতে জেলার শতাধিক অটোরিকশা চালক, মালিকসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশগ্রহণ করেন। কর্মশালায় চালকরা অটোরিকশা ছিনতাই, চুরি, চালক খুনসহ বিভিন্ন ঘটনার বিবরণ ও অভিজ্ঞতা বর্ণনা করেন।
এসময় অপরিচিত রাস্তায় ভাড়া যাওয়া, চেতনা নাশক খাবার খাওয়ানো, উদ্দেশ্যহীনভাবে সারাদিনের জন্য ভাড়ায় যাওয়া, মাদক ও নারীর প্রলোভন, বেশি ভাড়ার প্রলোভনে প্রলুদ্ধ করাসহ বিভিন্ন ঝুঁকি ও কৌশল নিয়ে চালকদের জেলা পুলিশের পক্ষ থেকে সচেতন করা হয়।

কর্মশালায় রায়পুরা থানার অফিসার ইনচার্জ আজিজুল ইসলাম বলেন, না বুঝে বেশি ভাড়ার লোভে অসচেতনভাবে ভাড়ায় গিয়ে অটোরিকশা চুরি, ছিনতাইসহ চালক খুনের ঘটনা ঘটছে। এক্ষেত্রে চালকদের সচেতনতা এসব অনাকাংখিত ঘটনা অনেকটা কমাতে পারে। সচেতনতার ফলে ভবিষ্যতে এসব অনাকাংখিত ঘটনা কমে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন ওসিসহ অন্যান্য বক্তারা।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ আজিজুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় আমিরগঞ্জ ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির শাহ ও সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এ. এইচ সজল ভূঁইয়াসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। কর্মশালা শেষে অতিথি ও অটোচালকদেরকে নিয়ে অটোরিকশায় স্টিকার লাগানো হয় জেলা পুলিশের পক্ষ থেকে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD