1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

‘স্মাট বাংলাদেশ গড়তে সবাইকে একযাগে কাজ করকে হবে’ —–চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশের তারিখ | রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ৭৯৯ পাঠক

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি বলেছেন, বাংলাদেশের শেখ হাসিনা ছাড়া বিকল্প কেউ নেই। তিনি করোনাসহ যেকোন দুর্যোগ দুর্বিপাকে জনগণের পাশে থেকে সময় শ্রম দিয়ে জনগণের জন্য কাজ করেছেন ও নতুন প্রজন্মের কর্মদক্ষতা এগিয়ে নিয়েছেন শেখ হাসিনা। তাই শেখ হাসিনার স্মাট বাংলাদেশ গড়তে নেতাকর্মীদেরকে নিজ নিজ অবস্থানে থেকে একযোগে কাজ করে যেতে হবে।

শনিবার (২১ জানুয়ারি) বিকাল ৩টার দিকে চারতলা বিশিষ্ট নবনির্মিত আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি এসব কথা বলেন। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ নজরুল ইসলাম বাবুসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি উপজেলায় দলীয় কার্যক্রম জোড়ালো করার নির্দেশনা দিয়েছেন। উপজেলা পর্যায়ে দলীয় কার্যালয়ে জনপ্রতিনিধিদের নিয়মিত আসা যাওয়া থাকতে হবে। প্রতি সপ্তাহে অন্তত একদিন কার্যালয়ে স্থানীয় জনপ্রতিনিধিসহ শীর্ষ নেতাদের উপস্থিত থাকতে হবে। সেদিন তৃণমূল নেতাকর্মী ও সাধারণ মানুষ নেতাদের কাছে নিজেদের কথা বলতে পারবে। নব নির্মিত এই উপজেলা কার্যালয় সেই প্রত্যাশা পূরণ করতে পারবে বলে আমরা বিশ্বাস রাখি।

পরে গোপালদী পৌরসভার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সদাসদী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

সেখানে চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন (এমপি) বলেন, বঙ্গবন্ধুর জন্ম না যেমন বাংলাদেশ হত না, তেমনি শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে উন্নত সমৃদ্ধি বাংলাদেশ আমরা পেতাম না। আজকের ডিজিটাল বাংলাদেশ শেখ হাসিনার অবদান। প্রধামনস্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে আওয়ামী লীগ দীর্ঘ সময় ধরে দেশ পরিচালনায় আছে বলেই মেট্ট্রো রেল, পদ্মা সেতু, কর্ণফুলী ট্যানেলসহ অসংখ্য মেঘা প্রকল্প সম্পন্ন হয়েছে। এর আগে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শনে গেলে ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ তাকে ফুলের শুভেচ্ছা জানান। পরিদর্শণকালে হাসপাতালের সেবার মানে চিফ হুইপ সন্তোষ প্রকাশ করেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD