1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে পুলিশের সঙ্গে বিএনপিকর্মীদের সংঘর্ষ, আহত ১০

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪৭ পাঠক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির পদযাত্রা কর্মসূচিকে কেন্দ্র করে দলটির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জের পাশাপাশি রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। এ ঘটনায় ১০ জন আহত হন। ঢাকা সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকায় শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দুপুরে পদযাত্রা মিছিল নিয়ে বের হন স্থানীয় নেতা-কর্মীরা। মিছিলটি আড়াইহাজারের পাঁচরুখী এলাকা দিয়ে ঢাকা-সিলেট মহাসড়কে গেলে পুলিশ বাধা দেয়। পরে লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে। এ সময় পুলিশের সঙ্গে বিএনপিকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করলে পুলিশও রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, বিএনপির নেতা-কর্মীরা পদযাত্রার নামে ঢাকা-সিলেট মহাসড়কে উঠে যানবাহন ভাঙচুরের চেষ্টা চালান। এ সময় তাদের বাধা দেয়া হলে পুলিশের দিকে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ, টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়ে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংঘর্ষে আহত বিএনপির নেতা-কর্মীদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ। তিনি দাবি করেন, পুলিশ বিনা উসকানিতে নেতা-কর্মীদের ওপর হামলা চালিয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD