1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

তিন দিনের সফরে কিশোরগঞ্জে রাষ্ট্রপতি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৯ পাঠক

তিন দিনের সফরে নিজ জেলা কিশোরগঞ্জের মিঠামইনে পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আগামী শুক্রবার পর্যন্ত রাষ্ট্রপ্রধান কিশোরগঞ্জে থাকবেন। রাষ্ট্রপতির সফর তালিকায় রয়েছে হাওরের তিন উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনা।

বুধবার বেলা ৩টার দিকে আবদুল হামিদ ঢাকা থেকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে মিঠামইনে পৌঁছান।

এ সময় কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবদুল হক, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ও রাষ্ট্রপতির পরিবারের সদস্যরা তাকে স্বাগত জানান। এরপর বেলা সোয়া ৩ টায় মিঠামইনে জেলা পরিষদের ডাক বাংলোতে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেয়া হয়।

রাষ্ট্রপতির সফরসূচি থেকে জানা যায়, বুধবার সন্ধ্যা ৭টায় সদরের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে রাত্রিযাপন করবেন।

পরদিন বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় মিঠামইন থেকে ইটনা উপজেলার উদ্দেশে যাত্রা করবেন। বিকেল ৪টায় ইটনায় স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। মতবিনিময় সভা শেষে সন্ধ্যা সাড়ে ৬টায় ইটনা থেকে অষ্টগ্রামের উদ্দেশে রওনা করবেন।

এ দিন সন্ধ্যা ৭টায় অষ্টগ্রামে মতবিনিময় করবেন তিনি। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

এরপর দিন শুক্রবার দুপুর ১২টায় রাষ্ট্রপতি মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন। ওইদিন বিকেলে ঢাকার উদ্দেশে রওনা দেয়ার কথা রয়েছে আবদুল হামিদের



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD