1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতাবিরোধী, সন্ত্রাস-জঙ্গীবাদীরা সক্রিয়: নরসিংদীতে ধর্মপ্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৩ পাঠক

জাতীয় নির্বাচনকে ঘিরে স্বাধীনতাবিরোধী, সন্ত্রাস-জঙ্গীবাদী চক্র সক্রিয় বলে মন্তব্য করেছেন ধর্মপ্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান এমপি। তিনি বলেছেন উৎপেতে থাকা জঙ্গীবাদ, অন্যায়কারীরা এখনো ভাবেন বিশৃঙ্খলা সৃষ্টিকরে নির্বাচন বানচাল করে ক্ষমতায় আসবে। ঘোলা পানিতে মাছ স্বীকার করার জন্য চক্রটি সব সময় প্রস্তুত। তবে বাংলার জনগণ এখন সচেতন এজন্য তারা সফল হতে পারবে না বলেও আশাবাদ ব্যক্ত তিনি।

মন্ত্রী বুধবার (১৫ ফেব্রুয়ারী) দুপুরে নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধি করতে নরসিংদী আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-২ পলাশ আসনের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তামান্না নূসরাত বুবলী, ধর্মীয় সম্প্রীতি সচেতনতা বৃদ্ধিকরণ প্রকল্পের পরিচালক আব্দুল্লাহ আল শাহীন, জেলা আওয়ামীলীগের সভাপিত জিএম তালেব হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন প্রমুখ।

অনুষ্ঠানে মুসলিম, হিন্দু, খ্রিস্টান ধর্মীয় নেতৃবৃন্দসহ সুধীজনেরা অংশগ্রহণ করেন। সকল ধর্মাবলম্বি মানুষের মধ্যে পরস্পর সৌহার্দবৃদ্ধি এবং সচেতনতা বৃদ্ধির করতে ধর্মমন্ত্রানালয়ের অধিনে নরসিংদীতে এই আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD