1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রদীপ প্রজ্বলন ও পুষ্পাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭২ পাঠক

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষ্যে “অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে পুষ্পাঞ্জলি নিবেদনের মধ্য দিয়ে ভাষা শহীদদের প্রতি প্রদীপ প্রজ্বলন ও শ্রদ্ধা নিবেদন করেছেন নরসিংদীর সর্বস্থরের জনগণ।

মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়াম সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারে রাত ১২টা ১ মিনিটে পুষ্পস্তবক অর্পণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিনিধি ও নরসিংদী জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান।

এরপর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম, সেক্টর কমান্ডার ফোরাম ‘৭১ নরসিংদীর সভাপতি ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোতালিব পাঠান, জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন ও সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান মো. মনির হোসেন ভূঁইয়া, পৌর মেয়র আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব প্রমূখ পুষ্পস্তবক অর্পণ করেন।

১৯৫২ সালের ভাষা আন্দোলনের শহীদ সালাম, বরকত, রফিক, জব্বার, শফিউর, সহ সকল ভাষা শহীদদের প্রতি সম্মান প্রদর্শন করে এক মিনিট নীরবতা পালন ও প্রদীপ প্রজ্বলন করা হয়।

এছাড়া জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রশাসক হিসেবে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট বীর মুক্তিযোদ্ধাগণকে সাথে নিয়ে পৃথকভাবে ভাষা শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরবর্তীতে বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তর, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ নরসিংদী জেলার সর্বস্তরের জনসাধারণ পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD