1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নতুন কিছু দেখাবেন তাসনিয়া ফারিণ!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮০ পাঠক

সম্প্রতি কলকাতায় মুক্তি পেল তাসনিয়া ফারিণ অভিনীত প্রথম সিনেমা ‘আরো এক পৃথিবী। ‘কারাগার’ সিরিজের দুই সিজনে মুগ্ধ করলেন দুই বাংলার দর্শকদের। এবার গান গেয়েও সবার কাছে বেশ প্রসংশিত হোন এই অভিনেত্রী। এরমধ্যেই নতুন প্রাপ্তি যোগ হলো তার ঝুলিতে। শিক্ষাজীবনের বড় একটি ধাপ পেরিয়ে পেলেন সমাবর্তন-স্বীকৃতি।

বুধবার (২২ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে স্নাতক ডিগ্রি লাভ করেছেন ফারিণ। যদিও তা সম্পন্ন হয়েছিল বছর তিনেক আগে। তবে করোনার কারণে সমাবর্তনে বিলম্ব হয়েছে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেত্রী।

ফারিণ জানান, তিনি বিবিএ পড়েছেন, মেজর বিষয় ছিল মার্কেটিং। সেই সুবাদে একসময় ভেবেছেন উদ্যোক্তা হবেন। তবে এখন শোবিজ ঘিরেই তার স্বপ্ন-পরিকল্পনা। তার ভাষ্য, ‘যেহেতু মার্কেটিং মেজর ছিল, আমার ইচ্ছে ছিল উদ্যোক্তা হওয়ার। তবে এখন নিজেকেই একটি ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করার প্রচেষ্টায় আছি। আসলে বিনোদন ইন্ডাস্ট্রিতে আমরা প্রত্যেকে মূলত নিজেকেই প্রচার করি। তো সেই হিসেবে ভবিষ্যৎ পরিকল্পনা নয়, বর্তমানেই সেটি নিয়ে আমি কাজ করছি।’

কদিন আগে তার কণ্ঠে ‘এ কী অপরূপ রূপে মা তোমায় হেরিনু পল্লী জননী’ গানটি বিপুল সাড়া পেয়েছে। যেটা নিজে হারমোনিয়াম বাজিয়ে গেয়েছেন তিনি।

ফারিণের সুরেলা কণ্ঠ শুনে মুগ্ধতা প্রকাশ করছেন সাধারণ শ্রোতা থেকে শোবিজের গুণীজনেরাও। এমন সাড়ায় অভিভূত তিনি। বললেন, ‘এটা খুবই সারপ্রাইজিং ব্যাপার। গানটা অনেক শেয়ার হচ্ছে, অনেকে প্রশংসা করছেন। এমনকি অনেক গুণী মানুষও প্রশংসা করছেন। যেটা আমাকে অনেক উৎসাহ দিচ্ছে। কারণ, গান নিয়ে কিছু করার ভাবনা অনেক আগে থেকেই ছিল, কিন্তু করা হয়নি। এই গানটি শুনে সবার যে সাড়া, তাতে মনে হচ্ছে, এখনই উপযুক্ত সময়। এখন না হলে কখনোই না। সুতরাং এ বছরই আমি গান নিয়ে কিছু করতে যাচ্ছি।’

হয়তো এ বছরই তিনি গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করবেন। তবে মৌলিক গান নাকি কাভার, সেটা কবে নাগাদ আসতে পারে, এসব বিষয় ক্রমশ প্রকাশ্য।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD