1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুর উপজেলা চেয়ারম্যানকে গুলি: চারজন আটক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৭৪ পাঠক

নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুনুর রশিদ খানকে গুলির ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। জেলার বিভিন্ন স্থানে শনিবার ও রোববার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক চারজন হলেন শিবপুর থানার পুটিয়া কামারগাঁও এলাকার ফরিদ সরকার, সৈয়দনগর এলাকার রোকন মো. সাব্বির, পূর্ব সৈয়দনগর এলাকার মনসুর আহমেদ রানা ও কামারগাঁও এলাকার মোমেন মোল্লা।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানকে গুলির ঘটনায় রোববার দুপুর পর্যন্ত চারজনকে আটক করা হয়। আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে পালপাড়া বাজার রোডের পাশের একটি নির্জন বাড়ি থেকে হামলার ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা করা হয়।

ওসি বলেন, ‘এই ঘটনায় এখন পর্যন্ত থানায় অভিযোগ করা হয়নি। আমরা আহত উপজেলা চেয়ারম্যানের সঙ্গে কথা বলেছি। তিনি সুস্থ হয়ে অভিযোগ করবেন।

‘তা ছাড়া এই হামলার ঘটনায় আইনি পদক্ষেপের বিষয়ে জেলা পুলিশের কর্মকর্তারা সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন।’

এদিকে হামলার প্রতিবাদে রোববারও বিক্ষোভ সমাবেশ হয়েছে। সকালে শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ সমাবেশ করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সংসদ এ সমাবেশ করে। ওই সময় হামলাকারীদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনাসহ এ হামলার তীব্র নিন্দা জানানো হয়।

এর আগে শনিবার সকালে উপজেলা সদরের বাজার সড়কের নিজ বাড়িতে গুলিবিদ্ধ হন শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা হারুন অর রশিদ খান। তিন দুর্বৃত্ত বাসায় ঢুকে তাকে পরপর দুটি গুলি করে মোটরসাইকেলে পালিয়ে যায়।

চেয়ারম্যানকে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর শনিবার সকাল ৯টা থেকে উপজেলার প্রধান সড়ক ও ঢাকা-সিলেট মহাসড়কে টায়ার জ্বালিয়ে প্রায় ৫ ঘণ্টা অবরোধ করে বিক্ষোভ করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মী ও হারুনুর রশিদ খানের সমর্থকরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD