1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় চলন্ত সুরমা মেইলের ইঞ্জিনে আগুন

হারুনুর রশীদ | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯৩ পাঠক

সিলেট থেকে ছেড়ে আসা চলন্ত অবস্থায় সুরমা মেইল ট্রেনের ইঞ্জিনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) সকালে নরসিংদীর রায়পুরায় উপজেলার দৌলতকান্দি রেলস্টেশন এলাকায় এই অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে ট্রেনের যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে তিন ঘন্টা বিলম্বে অতিরিক্ত ইঞ্জিন লাগিয়ে ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

ট্রেনের চালক এম এইচ হাজারী বলেন, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ট্রেনটি নিয়ে ৬ টা ৪ মিনিটে ভৈরব থেকে ছেড়ে আসি। ৬ টা ১২ মিনিটে দৌলতকান্দি স্টেশনে পৌঁছার আগেই ট্রেনের ইঞ্জিন বাম পাশের পিছনের চাকায় অতিরিক্ত গরম হয়ে হঠাৎ করে ইঞ্জিনে ধোয়া দেখতে পাই রেলের কর্মচারী ও কর্মকর্তারা। তার কিছুক্ষণের মধ্যেই ফায়ার সার্ভিসের কর্মীর এসে পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। বড় কোনো ক্ষয় ক্ষতি হয়নি।

দৌলতকান্দি স্টেশনের স্টেশন মাস্টার সামসুল হক বলেন, রাতে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুরমা ১০ নম্বর মেইল আপ ট্রেনটি সকালে দৌলতকান্দি রেলস্টেশনে পৌঁছলে ইঞ্জিনের চাকায় আগুন জ্বলতে শুরু করে। দৌলতকান্দি রেলস্টেশনে পৌঁছার ট্রেনটি থামিয়ে চালক ও কর্মচারীরা এসে পানি দিয়ে কিছুটা নিয়ন্ত্রণে আনে। পরে রায়পুরা ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। তারা নিয়ন্ত্রণে নিয়ে আসে। পরে অতিরিক্ত ইঞ্জিনটি আখাউড়া থেকে এসে ইঞ্জিন লাগিয়ে প্রায় তিন বিলম্বে যাত্রীদের নিয়ে ট্রেনটি এসে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যায়। ও ট্রেন চলাচল স্বাভাবিক হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD