1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে মনির উইভিং ফ্যাক্টরিতে আগুন; দুই কোটি টাকার ক্ষতি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৫৩ পাঠক

নরসিংদীর মাধবদীতে মনির উইভিং ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের দুটি দল। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৭টায় নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রায়হান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় তিনি বলেন, সদর উপজেলার মাধবদী পৌর শহরের টাটাপাড়া বৌবাজার সংলগ্ন মনির উইভিং ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নরসিংদী ফায়ার সার্ভিসের দুটি দল। প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এই তে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

ফ্যাক্টরির শ্রমিকরা জানান, আমরা কাজে ব্যস্ত ছিলাম, হঠাৎ ফ্যাক্টরির পশ্চিমপাশে আগুন দেখতে পেয়ে আতঙ্কে পরে যাই। প্রাথমিক ভাবে ফ্যাক্টরিতে থাকা অগ্নিনির্বাপক গ্যাস দিয়ে নিবানোর চেষ্ঠা চালাই। পরে আগুনের তিব্রতা দেখে ফায়ার সার্ভিসকে খবর দেই। পরে তারা এসে আগুন নিয়ন্ত্রনে আনেন।

মনির উইভিং ফ্যাক্টরি মালিক মনির হোসেন বলেন, বিকেল পৌনে তিনটার দিকে ফ্যাক্টরিতে আগুনের শিখা দেখতে পায় শ্রমিকরা। খবর পেয়ে দৌরে আসি ফ্যাক্টরিতে। কিন্তু আগুন নিয়ন্ত্রনের বাহিরে চলে যায়। আমার একটি মাত্র ফ্যাক্টরি বহুদিনে তিলে তিলে গড়ে তোলেছি। এই আগুন লাগায় আমি নিঃস্ব হয়ে গেলাম। এতে আমার দুই কোটি টাকার উপড়ে বিদেশী মেশিনারি ও সুতা সহ কাপড় পুরে ছাই হয়ে গেছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD