1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বৃত্তির ফলাফলে মনোহরদীর কাচিকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চমক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১৮৪ পাঠক

প্রাথমিক বৃত্তি পরীক্ষার ফলাফলে চমক দেখিয়েছে কাচিকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়। বুধবার সন্ধায় ট্যালেন্টপুল ও সাধারণ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংশোধিত ফলাফল প্রকাশ করা হয়।

বিদ্যালয় সূত্রে জানা যায়, ২০২২ সালে কাচিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১৫ জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। বৃত্তির ফলাফলে ৮ জন শিক্ষার্থী ট্যালেন্টপুলে এবং ৭ জন শিক্ষার্থী সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করেছে। কৃতিত্বপূর্ণ ফলাফলে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক আনন্দিত। পুরো বিদ্যালয় জুড়ে শিক্ষার্থীরা আনন্দে মেতে উঠে।

কাচিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সাত্তার জানান, আমাদের বিদ্যালয় ২০০৯ সাল হতে ২০২২ সাল পর্যন্ত টানা শতভাগ পাশের গৌরব অর্জন করেছে। পাশাপাশি পৌর এলাকার বাইরে উপজেলায় প্রথম স্থান অর্জন করে।

তিনি আরো বলেন, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটিসহ প্রতিষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকের ঐকান্তিক প্রচেষ্টায় ভালো ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে।

মনোহরদী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. সোহরাব হোসেন ভূঞা বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সাত্তারের অক্লান্ত পরিশ্রম এবং শিক্ষকদের আন্তরিকতায় ভালো ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে। অতীতেও এই বিদ্যালয়ের শিক্ষর্থীরা বিভিন্ন পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ ফলাফল অর্জন করেছে। তাই ভবিষ্যতেও ভালো ফলাফলের ধারা অব্যাহত থাকবে এই প্রত্যাশা করি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD