1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ইংল্যান্ডের বিপক্ষে জয় নিয়ে যা বললেন সাকিব

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ১৯৫ পাঠক

টি-টোয়েন্টি ম্যাচে প্রথমবারের মতো বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে ইতিহাস রচনা করেছে বাংলাদেশ। এদিকে ওয়ানডে সিরিজে হারের ব্যর্থতা ফেলে টি-টোয়েন্টির শুরুটা স্বপ্নের মতো হলো লিটন দাস-সাকিবদের। টাইগার অধিনায়ক জয়ের এই ধারাবাহিকতা ধরে রাখতে চান সামনেতেও।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সাকিব আল হাসান সতীর্থদের ফিল্ডিংয়ে সন্তুষ্ট প্রকাশ করে বলেন, ‘আমরা যেভাবে খেলাটা ধরেছি তা দুর্দান্ত, দলের কাছে এরচেয়ে বেশিকিছু চাওয়ার থাকে না। যখন আমরা বোলিংয়ে যাই, আমরা কঠিন পরিস্থিতিতে পড়েছিলাম। কিন্তু কেউই ঘাবড়ে যাইনি। সবাই জানত যা দরকার তা করতে পারবে। সব বোলার মিলে ইংল্যান্ডের পরিকল্পনা বাস্তবায়ন করতে দেইনি। আমার ক্যাচ মিস ছাড়া সবাই সত্যিই খুব ভালো ফিল্ডিং করেছে।’

এছাড়া মাঠে বাংলাদেশের আক্রমণাত্মক মনোভাব প্রসঙ্গে সাকিব বলেন, ‘হ্যঁ, এটাই আমরা করতে চাই। বিশেষ করে টি-টোয়েন্টিতে। যেটাতে আমরা খুব বেশি ভালো পারফর্ম করি না। আর ড্রেসিংরুমের পাশাপাশি মাঠে আমরা এই ধরনের আবহ তৈরি করার চেষ্টা করছি। আশাকরি এই ইতিবাচক মনোভাব আমরা প্রত্যেকটি ম্যাচেই ধরে রাখতে পারব।’

টাইগার অধিনায়ক আরও বলেন, ‘এটা দারুণ এক শুরু। ২০২৪ বিশ্বকাপ ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে। এখান থেকে শুরু করতে চাই, বিশ্বকাপের আগে ভালো একটা দল গড়তে চাই’।

আজ (৯ মার্চ) ইংলিশদের বিপক্ষে ব্যাটের পাশাপাশি বল হাতেও প্রথম টি-টোয়েন্টিতে দ্যুতি ছড়িয়েছেন সাকিব। ব্যাট হাতে ২৪ বল খেলে করেছেন ৩৪ রানের ঝড়ো ইনিংস। আর বল হাতে ২৬ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD