1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিস্ফোরন নাশকতা না দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে. স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১০৮ পাঠক

স্বারাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন ঢাকার সিদ্দিক বাজারসহ বিভিন্ন স্থানের বিস্ফোরনের ঘটনা উদঘাটনে কাজ করছে আইনশৃংখলা রক্ষাকারি বাহিনির সদস্যরা। সেটা নাশকতা না দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। সেটা যে নাশকতা এমন কোন খবর আমরা এখনো পাইনি।সেখানে এমন বিশেষ কোন আলামত পাওয়া যায়নি।সেখানে এক্সক্লুসিভ কিছু বাষ্ট হয়েছে এমন কোন প্রমান আমরা পাইনি। বিভিন্ন বাহিনীর চৌকশ দল সে ঘটনাগুলো তদন্তে কাজ করছে। তারা প্রাথমিক ধারনা দিয়েছেন জমে থাকা গ্যাস থেকে এমন বিস্ফোরন ঘটতে পারে। আমরা সেটার ওপরও জোর দিয়ে বলছি না কারনটা কি । এক্সক্লুসিভ কিছু বালাষ্ট হয়েছে কিনা তা তদন্ত করো পুরো ঘটনাটি সামনে আনা হবে। আমরা তা শিঘ্রই জানিয়ে দেব। বৃহস্পতিবার শরীয়তপুরের ভেদরগঞ্জ থানা ভবন উদ্বোধন করার সময় তিনি এমন কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী প্রধান অতিথি হিসেবে থানা ভবন উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন। তিনি আরো বলেন,নতুন নতুন চ্যালেঞ্চ আমাদের সামনে আসছে। আইনশৃংখলা বাহিনী তা মোকাবেলায় কাজ করছেন। তারা আধুনিক ও ষ্মাট পুলিশ হিসেবে দক্ষতার নজির রাখছেন।খালেদা জিয়ার সাজা মওকুপের প্রসঙ্গ টেমে মন্ত্রী বলেন,খালেদা জিয়ার আত্মীয়দের আবেদনের প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী তাকে ঘরে বসে চিকিৎসা সেবা নেয়ার সুযোগ করে দিয়েছিলেন। সেটার একটা সময় নিধারন করে দিয়েছিলেন।সেই সময় শেষ হয়ে যাচ্ছে বলে তারা আবার আবেদন করেছেন।সেই আবেদন আমারা যথাযথ প্রক্রিয়ার মধ্য দিয়ে নিচ্ছি।সেটা আইন মন্ত্রনালয়ে যাবে ,সেখান থেকে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যাবে।তখন সেই আবেদন গৃহীত হবে কিনা তা জানতে আরো কয়েক দিন অপেক্ষা করতে হবে।

স্বরাষ্টমন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী একজন বিশ্ব নেতা।তার মানবিক কর্মকান্ডের জন্য তিনি মাদার অব হিউমেনিটি নামে আখ্যায়িত হয়েছেন।আমি মনে করি অনেক আগেই শান্তির জন্য তাকে নোবেল পুরস্কার দেয়া উচিৎ ছিল।কেন যে তিনি নোবেল পুরস্কার পাবেন না তার বোধ হয় কোন যুক্তি নেই।আমরা বাংলাদেশের মানুষরা মনে করি তিনি নোবেল পুরস্কারের চেয়েও আরো বেশি শান্তির জন্য মানবতার জন্য ও দেশের জন্য করে যাচ্ছেন।

শরীয়তপুরের ভেদরগঞ্জ,ডামুড্যা ও গোসাইরহাট থানার চারতলা ভবনের উদ্বোধন করেছেন স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান। এসময় আরো উপস্থিত ছিলেন শরীয়তপুর ২ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম,শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু,শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম,জেলা প্রশাসক পারভেজ হাসান,পুলিশ সুপার সাইফুল হক, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অনল কুমার দে প্রমূখ। পরে সন্ধ্যায় গোসাইরহাট উপজেলা সদরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাস,জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশে যোগ দেন স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD