1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২২ জুন ২০২৪, ১২:১১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে এমপির কার্যালয়ে আগুন: সাবেক উপজেলা চেয়ারম্যানকে গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ২৩৪ পাঠক

নরসিংদীর শিবপুরে সংসদ সদস্য জহিরুল হক মোহনের ব্যক্তিগত কার্যালয় ও উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আগুনের ঘটনায় মামলা হয়েছে। বুধবার রাতে শিবপুরের আশ্রাফপুর গ্রামের মো: আব্দুর রব ভুইয়ার ছেলে ও পৌর আওয়ামী লীগের সদস্য সেলিম ভুইয়া বাদী হয়ে শিবপুর মডেল থানায় মামলাটি করেন। তবে মামলাটির বাদী পৌর আওয়ামী লীগের সদস্য নন বলে জানিয়েছেন পৌর আওয়ামী লীগের সভাপতি খোকন ভুইয়া। শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার মামলার তথ্য নিশ্চিত করেছেন।

মামলায় আব্দুল মান্নান ভু্ইয়া পরিষদের সদস্য সচিব ও শিবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা (৬০) ও পুটিয়া গরু হাটের ইজারাদার খোরশেদ হাজী (৫৫)এর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫-২০ জনকে আসামী করা হয়।

মামলার আগেই গত বুধবার বিকালে উপজেলার পূবেরগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে সাবেক উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধাকে আটক করে থানা পুলিশ। মামলার পর গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার বিকালে ১০ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠায় পুলিশ।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, উপজেলা সদর রোডে অবস্থিত সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহনের ব্যক্তিগত কার্যালয় ও উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে দলীয় কার্যক্রম শেষে মঙ্গলবার (১৪ মার্চ) রাত সাড়ে ৯টায় বাসায় ফিরেন বাদী ও দলীয় নেতাকর্মীরা। ঐ রাত ১টার দিকে কার্যালয়টিতে আগুন লাগার খবর পাওয়া যায়। খবর পেয়ে দমকল বাহিনী আগুন নেভায়। আগুনে আসবাবপত্র, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ অন্যান্য মালামাল পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি হয়। দলীয় কার্যক্রমকে ব্যাহত করে আওয়ামী লীগকে চূর্ণবিচূর্ণ করার জন্য অর্ন্তঘাতমূলক কাজে জড়িত আসামী আরিফুল ইসলাম মৃধা ও খোরশেদ হাজী সহ অজ্ঞাতনামা আরও ১৫-২০ জন আসামী দাহ্য বা অন্য কোন পদার্থ দ্বারা পার্টি অফিসে আগুন দেয়।

আদালত পুলিশের পরিদর্শক দেলোয়ার হোসেন চৌধুরী জানান, একজন আইনজীবীর মৃত্যুতে আদালতের বিচার কার্যক্রম বন্ধ থাকায় শিবপুর আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম শারমীন আক্তার পিংকী আগামী ১৯ মার্চ রোববার মামলার শুনানীর তারিখ ধার্য্য করেছেন। আসামীকে জেলহাজতে পাঠানো হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD