1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে এমপির অফিসে আগুনের মামলায় গ্রেপ্তার আরিফ মৃধার রিমান্ড নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১৯৯ পাঠক

নরসিংদীর শিবপুরের এমপির ব্যক্তিগত কার্যালয় ও আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে আগুনের ঘটনার মামলায় গ্রেপ্তারকৃত শিবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফ উল ইসলাম মৃধার রিমান্ড আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত। রোববার (১৯ মার্চ) পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করে আরিফুল ইসলাম মৃধাকে। এসময় আদালত রিমান্ড আবেদন নামঞ্জুর করে জেলগেইটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়ে আসামী আরিফ মৃধাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

এসময় আরিফ উল ইসলাম মৃধার মুক্তির দাবীতে আদালত প্রাঙ্গণে তার সমর্থকদের বিক্ষোভ করতে দেখা গেছে।

গত ১৪ মার্চ দিবাগত রাতে শিবপুরের এমপি জহিরুল হক ভূইয়া মোহনের ব্যক্তিগত ও উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। এই ঘটনায় মামলার আগেই জিজ্ঞাসাবাদ করার জন্য ১৫ মার্চ সন্ধ্যায় পূর্বেরগাঁও গ্রামের নিজ বাড়ি হতে সাবেক উপজেলা চেয়ারম্যান ও আব্দুল মান্নান ভুইয়া পরিষদের সদস্য সচিব আরিফুল ইসলাম মৃধাকে আটক করে পুলিশ।
পরে আগুনের ঘটনায় ১৫ মার্চ রাতে শিবপুরের আশ্রাফপুর গ্রামের মো: আব্দুর রব ভুইয়ার ছেলে ও পৌর আওয়ামী লীগের সদস্য পরিচয়ে সেলিম ভুইয়া নামের এক ব্যক্তি বাদী হয়ে শিবপুর মডেল থানায় মামলা করেন।

মামলায় শিবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা (৬০) ও পুটিয়া গরু হাটের ইজারাদার খোরশেদ হাজী (৫৫) এর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫-২০ জনকে আসামী করা হয়। মামলার পর গ্রেপ্তার দেখিয়ে ১৬ মার্চ বৃহস্পতিবার বিকালে ১০ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠায় পুলিশ।

ঐদিন একজন আইনজীবীর মৃত্যুতে আদালতের বিচার কার্যক্রম বন্ধ থাকায় শিবপুর আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম শারমীন আক্তার পিংকী ১৯ মার্চ রোববার মামলার শুনানীর তারিখ ধার্য্য করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD