1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে শিক্ষার্থী, গণমাধ্যমকর্মী ও সুশীলদের নিয়ে পুলিশের সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১২০ পাঠক

নরসিংদীতে উগ্রবাদ প্রতিরোধে শিক্ষার্থী, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রোববার এই সেমিনারের আয়োজন করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট।

সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত শহরের বাসাইলে জেলা শিশু একাডেমি মিলনায়তনে এই সেমিনারে অংশ নেয় দুই শতাধিক শিক্ষার্থীসহ গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় অনুষ্ঠিত এই সেমিনারে উগ্রতা ও জঙ্গিবাদের নেতিবাচক দিক তুলে ধরে উগ্রবাদ প্রতিরোধে শিক্ষার্থী, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের ভূমিকা নিয়ে আলোচনা করা হয়।

এতে উদ্বোধক হিসেবে বক্তব্য দেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার মো. মাহমুদুজ্জামান উগ্রবাদ প্রতিরোধ বিষয়ক তথ্য ও করণীয় বিষয় উপস্থাপন করেন।

সেমিনারে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন, শহিদুল ইসলাম সোহাগ, নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের নরসিংদী জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, যমুনা টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক আইয়ুব খান সরকার প্রমুখ। এছাড়া জেলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা সেমিনারে তাদের বক্তব্য উপস্থাপন করে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD