1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে অস্ত্রসহ ডাকাত চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ২৩২ পাঠক

নরসিংদীতে আন্তঃজেলা ডাকাত চক্রের ০৮ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। এসময় ০১টি একনলা বন্দুক, ০২ রাউন্ড কার্তুজ ও চাপাতি, কুড়াল, রামদাসহ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। সোমবার জেলার পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মনোহরদী থানার একদুয়ারিয়া পূর্ব পাড়ার নূরুল ইসলাম এর ছেলে মোঃ মোশারফ হোসেন (৩৪), একই থানার হিতাশী এলাকার মৃত বাদল মিয়ার ছেলে আরিফ হোসেন (৩০), শিবপুর থানার দুলালপুর দড়িপাড়ার মানিক চাঁনের ছেলে সুমন মিয়া (৩০), দত্তেরগাঁও ভিটিপাড়ার সবুজ খানের ছেলে মোঃ রিজন খান (৩৪), মনোহরদী থানার কামার আলগী এলাকার মুকুল মিয়ার ছেলে মোঃ রুবেল (৩০), শিবপুর থানার ছোটাবন্দ এলাকার কেরামত আলীর ছেলে মোঃ রূপচাঁন মিয়া (৪৫), রায়পুরা থানার বাহেরচর এলাকার গয়েজ আলীর ছেলে মোঃ নজরুল ইসলাম (৩২) ও পলাশ থানার দক্ষিন-চরপাড়ার মোঃ শামীমের ছেলে মোঃ ইব্রাহীম (২৪)।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাসার এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ মনোহরদী থানাধীন হিতাশী এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় আন্তঃজেলা ডাকাত চক্রের ০৫ সদস্যকে গ্রেপ্তার ও ০১টি একনলা বন্দুক, ০২ রাউন্ড কার্তুজ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা জানায়, উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তারা মনোহরদী থানা এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়েছিল।

অপরদিকে নরসিংদী মডেল থানাধীন সালিধা সাকিনস্থ জনৈক মাসুদ তালুকদারের পাওয়ারলুম ফ্যাক্টরীর দক্ষিনপাশে অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশ। এসময় ০৩ জন আন্তঃজেলা ডাকাতসহ দেশিয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। পুলিশী জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, উদ্ধারকৃত দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে নরসিংদী মডেল থানা এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়েছিল তারা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD