1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ভুটানকে ৮-১ গোলে বিধ্বস্ত করল বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১৩৫ পাঠক

তৃষ্ণা রানী ও থুইনু মারমার জোড়া গোলে ভুটানকে বিধ্বস্ত করে সাফ অনুর্ধ্ব-১৭ নারী চ্যাম্পিয়নশীপের মিশন শুরু করেছে বাংলাদেশ। সোমবার(২০ মার্চ) রাজধানীর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে সফরকারীদের বিপক্ষে ৮-১ গোলে জয়লাভ করেছে গোলাম রব্বানি ছোটনের শিষ্যরা।

ম্যাচের প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে আরো চার গোলের বিপরীতে একটি গোল হজম করে স্বাগতিকরা।

ম্যাচের ১৬ মিনিটে তৃষ্ণা রানীর গোলে এগিয়ে যায় বাংলাদেশ। ২৮তম মিনিটে ফের গোল করে ব্যবধান দ্বিগুণ করেন তিনি (২-০)। ৩৫তম মিনিটে সুলতানা আক্তার দর্শনীয় হেডে লক্ষ্যভেদ করলে ৩-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশ। ৪২ মিনিটে কিছুটা বাঁকানো শটে সুরভি আখন্দ প্রীতি গোল করলে ব্যবধান ৪-০ হয়।

বিরতির পর ম্যাচের ৬০ মিনিটে প্রীতির পরিবর্তে থুইনু মারমাকে মাঠে নামান কোচ ছোটন। নেমেই প্রথম আক্রমণ থেকে গোল করেন এই ফরোয়ার্ড (৫-০)। পরের মিনিটে ভুটানের রক্ষনের ভুলে বল পেয়ে ব্যবধান ৬-০ গোলে নিয়ে যান আরেক বদলি খেলোয়াড় মুন্নি আক্তার। ৬৪ মিনিটে ভুটানের হয়ে একটি গোল পরিশোধ করেন প্রিয়া ঘালি (৬-১)।

৭৭তম মিনিটে সাগরিকার ক্রসের বল বারে লেগে ফেরার পর দর্শণীয় হেডে দ্বিতীয়বারের মতো লক্ষ্যভেদ করেন থুইনু মারমা (৭-১)। ৮৫ মিনিটে মুন্নির শট ভুটানের গোলরক্ষক গ্রীভে নিতে ব্যর্থ হলে ফিরতি বল জালে পাঠান সাগরিকা (৮-১)।

আগামী ২২ মার্চ রাশিয়ার মোকাবেলা করবে বাংলাদেশ। একই দিন নেপালের মুখোমুখি হবে ভুটান। পাঁচ জাতির এই টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও অংশ নিচ্ছে ভারত, নেপাল, ভুটান ও রাশিয়া অনুর্ধ্ব -১৭ নারী ফুটবল দল। লীগ পদ্ধতির এই টুর্নামেন্টে শীর্ষ পয়েন্টধারী দল শিরোপা লাভ করবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD