1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে উপজেলা চেয়ারম্যানকে হত্যা চেষ্টাকারীদের গ্রেপ্তারের দাবীতে প্রতিবাদ সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১২২ পাঠক

নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দীর্ঘ ২৫ বছরের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মোঃ হারুনুর রশীদ খানকে গুলি করে হত্যাচেষ্টা মামলার আসামীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার ইটাখোলা গোলচত্বরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ প্রতিবাদ সভা করা হয়।

ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন গুলিবিদ্ধ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ খান অ্যাম্বুলেন্সে করে এসে প্রতিবাদ সভায় যোগ দেন এবং হুইল চেয়ারে বসে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন।

এসময় হারুন অর রশিদ খান তার বক্তব্যে বলেন, হত্যার উদ্দেশ্যে আমার বাসায় ঢুকে আমাকে গুলি করার দু:সাহস তারা কোথা থেকে পেয়েছে? তারা কার সাথে চলাফেরা করেন আপনারা সব জানেন। আল্লাহর অশেষ রহমতে আমি বেঁচে আছি।

তিনি সুস্থতার জন্য সকলের দোয়া চেয়ে বলেন, কারা আমাকে বাসায় ঢুকে গুলি করেছে, তারা চিহ্নিত হয়েছে। অস্ত্র সরবরাহকারী ও মদদদাতাদেরও আইনশৃঙ্খলা বাহিনী শনাক্ত করেছেন। তারা এমপি জহিরুল হক মোহন ও তার ভাই জুনায়েদুল হক জুনুর আশ্রয় প্রশ্রয়ে থেকে অতীতেও অনেক সন্ত্রাসী কর্মকাণ্ড ও অপকর্ম করেছে। এখন প্রভাব খাটিয়ে আমাকে হত্যাচেষ্টার মামলাটি ভিন্নখাতে নেয়ার চেষ্টা করা হচ্ছে। যারা আমার ওপর গুলির প্রতিবাদে সরব তাদেরকে হয়রানীর চেষ্টা করছে। তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে তাকে হত্যা চেষ্টায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

তিনি আরও বলেন, আমার ভাই প্রয়াত এমপি শহীদ রবিউল আউয়াল খান কিরণ হত্যা ও সন্ত্রাসের রাজনীতি করেননি। আমরাও সন্ত্রাসের রাজনীতি করি না। আমি গুলিবিদ্ধ হওয়ার পরও হাসপাতালে থেকে বলেছি এমন কোন কাজ করা যাবে না, যাতে জনগণের ক্ষতি হয়। আপনারা যদি আন্দোলন করতে চান তাহলে শান্তিপূর্ণ আন্দোলন করবেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মুহসীন নাজিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিলের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি সিরাজুল ইসলামা মোল্লা, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম মাহবুবুল হাসান, জেলা আওয়ামীলীগের সহসভাপতি মোন্তাজ উদ্দিন ভুইয়া, আমিরুল ইসলাম ভুইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল কবির শাহিদ, কোষাধ্যক্ষ মাহফুজুল হক টিপু, শিবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি খোকন ভুইয়াসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত নেতাকর্মীরা হারুন অর রশীদ খানের দলীয় অব্যাহতি প্রত্যাহার ও গুলির ঘটনায় জড়িত মদদদাতাদের দল থেকে বহিষ্কারের জন্য উপজেলা ও জেলা আওয়ামীলীগের প্রতি দাবী জানান।

শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মোঃ হারুনুর রশীদ খানকে গত ২৫ ফেব্রুয়ারি সকালে শিবপুর সদরের বাজার রোডের নিজ বাসায় ঢুকে গুলি করে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। তিনি বর্তমানে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD