1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

গাজীপুরে খুন-ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫

মুহাম্মদ আতিকুর রহমান | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১৬৯ পাঠক

গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা মোল্লাপাড়া এলাকায় একটি বাড়িতে খুন ও ডাকাতির ঘটনায় পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (২৫ মার্চ) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিবি-মিডিয়া) মোঃ ইব্রাহিম খান সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন- ময়মনসিংহের ত্রিশাল থানার পোড়াবাড়ী এলাকার আব্দুল ছালামের ছেলে মোঃ আবু তাহের (২৯), গাজীপুরের দক্ষিণ সালনা মোল্লাপাড়া এলাকার মৃত সামরুদ্দিনের ছেলে মোঃ মফিজ উদ্দিন মফু (৩৭), একই এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে আব্দুল মালেক (৩২), মোঃ হাবিবুল্লার ছেলে মোঃ আজিজুল হাকিম (২৮) ও উত্তর সালনা পালোয়ানপাড়া এলাকার নুরুল ইসলাম পালোয়ানের ছেলে মোঃ খোকন মিয়া (৩০)।

উপ-কমিশনার জানান, গত ১২ মার্চ রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা মোল্লাপাড়া এলাকার মেহজাবিন আক্তারের বাড়িতে ৬/৭ জনের একদল ডাকাত হানা দেয়। পরে ডাকাতরা জানালার গ্রিল কেটে মেহজাবিন আক্তারের ছেলে মাহিউস সুনান চৌধুরীর কক্ষে প্রবেশ করে। এক পর্যায়ে মাহিউস সুনান টের পেয়ে চিৎকার শুরু করলে ডাকাতরা তার হাত-পা ও মুখ বেঁধে গলায় চাদর পেচিয়ে বালিশ চাপা দিযে হত্যা করে।
পরে মেহজাবিন আক্তারের কক্ষ থেকে ডাকাতরা নগদ ২৫ হাজার টাকা ও ৬ লাখ ৭৫ হাজার ৫০০ টাকা মূল্যের স্বর্ণালঙ্কার লুট করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে মেহজাবিন আক্তার তার ছেলেকে খুনসহ ডাকাতির ঘটনায় গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় ৬/৭ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। এরপর পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে গত ২২ মার্চ ঢাকার খিলক্ষেত থেকে আবু তাহেরকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদ ও তার দেওয়া তথ্যমতে, মেহজাবিন আক্তারের বাড়ির পাশের ধানক্ষেত থেকে জানালার গ্রিল কাটায় ব্যবহৃত একটি লোহার কাটার উদ্ধার করা হয়।

এছাড়া তার দেওয়া তথ্যের ভিত্তিতে গত ২৪ মার্চ অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে অপর চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতার দুজনের কাছ থেকে ৫ হাজার টাকা করে লুণ্ঠিত মোট ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD