1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে বিএইচআরসি’র পক্ষ ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৪২৭ পাঠক

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদীর মাধবদীতে বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি)’র পক্ষ থেকে ঈদ সামগ্রী ও ইফতার পেয়ে খুশি প্রায় দেড়শ পরিবার। মঙ্গলবার (৪ এপ্রিল) বিকালে মাধবদী সতী প্রসন্ন ইনস্টিটিউশন খেলার মাঠ সংলগ্ন মিতালী মার্কেটে এই ঈদ সামগ্রী ও ইফতার নিতে আসেন, খেটে খাওয়া দিন মজুর সহ, অসহায়, দুস্থ, পঙ্গু, অন্ধ, বাক প্রতিবন্ধী সহ বিশেষ চাহিদাসম্পন্ন প্রায় দেড়শ নারী-পুরুষ।

এসময় জানতে চাইলে অনুষ্ঠানের সঞ্চালক বাংলাদেশ মানবাধিকার কমিশন নরসিংদী আন্তঃজেলা আঞ্চলিক শাখার সভাপতি আব্দুল হান্নান মানিক বলেন, আমরা মানুষের অধিকার নিয়ে কাজ করার পাশাপাশি দরিদ্র মানুষে পাশে দাড়াই। প্রতি বছর রমজানের মাঝামাঝি সময় ঈদ উপহার বিতরণ করে থাকি আমরা। এই ধারাবাহিকতায় আজকের আয়োজন করা হয়। এই ঈদ সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতায় ছিলেন বিএইচআরসি’র বিশেষ প্রতিনিধি মো. মাসুম মিয়া।

ব্যাগবর্তী উপহার নিয়ে বাড়ি ফেরার পথে কয়েক জন অসহায়, দুস্থদের সাথে কথা হলে তারা জানান, একটি ব্যাগে অনেক কিছু রয়েছে। এবার ঈদে আর কিছু কিনতে হবে না আমাদের।

কি রয়েছে জানতে চাইলে ব্যাগটি খুলে দেখিয়ে একজন উপহারভুগী বলেন, পোলাওর চাউল-১ কেজি, তাপত চাউল- ১কেজি, লবন-১ কেজি, তেল-১ কেজি, ৫০০গ্রাম চিনি, আলু ১কেজি, পিয়াজ-১ কেজি, ডাউল-১ কেজি, সেমাই দুই প্যাকেট, আদা-রসুন-৫০০গ্রাম,গুড়া দুধ তিন প্যাকেট, সাবান ১ টি, এছাড়া রয়েছে ইফারতার করার জন্য বিরিয়ানীর প্যাকেট এতো কিছু পাববো আমরা ভাবতেও পারি নাই, আমরা অনেক খুশি হয়েছি।

এই অনুষ্ঠানে বাংলাদেশ মানবাধিকার কমিশনের কর্মী মো: মামুন মিয়া, আবু সালেক, বাবুল শেখ, মো: রুবেল মাহমুদ, মো: বাচ্চু মিয়া, আবু সাইদ মোঘল, এস এম বাছেদ মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর দপ্তরের বিশেষ প্রতিনিধি মো. মাসুম মিয়া বলেন, একজন মানুষের মূখে হাসি ফুটানো মানে অনেক নেয়ামতের কাজ। ঈদকে সামনে রেখে আমাদের আরো কর্মসুচী রয়েছে। আপনারা আমাদের সবার জন্য করবেন, সব সময় এমন মানবিক কাজের মাধ্যমে উপহার দিয়ে মেহনতি মানুষের পাশে থেকে কাজ করে যেতে পাড়ি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD