1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রূপগঞ্জে সাংবাদিককে কোপানোর বিচার না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১৪৫ পাঠক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাংবাদিক সোহেল কিরণের ওপর হামলার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন গণমাধ্যম কর্মীরা।

উপজেলার এশিয়ান বাইপাস সড়কের কাঞ্চন মায়ারবাড়ি এলাকায় বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত এক মানববন্ধনে তারা এ হুঁশিয়ারি দেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলিসহ তার লোকজনের নানা অনিয়ম অপরাধ নিয়ে সংবাদ প্রকাশের জেরে মঙ্গলবার সন্ধ্যায় একটি বেসরকারি টেলিভিশনের রূপগঞ্জ প্রতিনিধি সোহেলকে কুপিয়ে জখম করেন দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত সাংবাদিক সোহেলের ভাই সাহেল মাহমুদ বাদী হয়ে কলি ও তার প্রধান সহযোগী আফজালসহ অজ্ঞাতনামা আটজনকে আসামি করে বুধবার রাতে রূপগঞ্জ থানায় মামলা করেন।

তবে এ ঘটনার ৭২ ঘণ্টা পেরিয়ে গেলেও কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ।

মানবন্ধনে রূপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাত্তার আলী সোহেল বলেন, এই মানববন্ধন শুধু সাংবাদিক সোহেলের ওপর হামলার প্রতিবাদ নয়, এটা সন্ত্রাসীদের বিরুদ্ধে রূপগঞ্জের সাধারণ জনগণ ও সুশীল সমাজের প্রতিবাদ। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে অভিযুক্ত গোলাম রসুল কলি ও আফজালসহ বাকিদের গ্রেপ্তার না করা হলে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।

রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আলীম বলেন, রূপগঞ্জের কাঞ্চনের সাধারণ মানুষ কলি বাহিনীর কাছে জিম্মি। এ বাহিনীকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করা না হলে সাংবাদিকরা আরও কঠোর আন্দোলন কর্মসূচিতে নামবে। তাই প্রশাসনের উচিত দ্রুত হামলাকারীদের গ্রেপ্তার করা।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের প্রধান প্রতিবেদক মঞ্জুরুল ইসলাম, দৈনিক বাংলার রাসেল আহমেদ, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের জাহাঙ্গীর আলম হানিফসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মকরত সাংবাদিকরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD