1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আমদিয়ায় ভাবিকে খুন করে পালিয়ে থাকা দেবর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ২৭৩ পাঠক

নরসিংদীর মাধবদীতে দেবরের ছুরিকাঘাতে খুন হয়েছেন পারুল বেগম (৪০) নামে এক গৃহবধূ। এই ঘটনার পর পালিয়ে থাকা দেবর জসিম উদ্দিনকে আজ রাতে গ্রেপ্তার করেছে মাধবদী থানা পুলিশ। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় সদর উপজেলার মাধবদীর আমদিয়া গ্রামে পারুল বেগম নামে ওই নারী দেবরের ছুরিকাঘাতে খুন হয়। পারুল লোকমান হোসেনের স্ত্রী। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রকিবুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের স্বজরা জানান, পারিবারিক বিভিন্ন তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় ইফতারের সময় বাড়িতে কাপড় টানানো ও হাঁস মুরগী নিয়ে ঝগড়ার এক পর্যায়ে দেবর জসিম উদ্দিন (৩৫) তার ভাবি পারুল বেগমকে ছুরিকাঘাত করেন। গুরুতর আহতাবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়না তদন্তের পর আজ বিকেলে নিহত পারুলের জানাযা সম্পন্ন হয়। এদিকে এই খুনের ঘটনার পর থেকে অভিযুক্ত জসিম উদ্দিন পালিয়ে বেরায়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রকিবুজ্জামান জানান, আমদিয়া গ্রামের লোকমান হোসেন এর স্ত্রীকে তার দেবর জসিম উদ্দিন খুন করে পালিয়ে যায়। পরে আজ রাতে তাকে গ্রেপ্তার করতে সক্ষম থানা পুলিশ। গ্রেপ্তারকৃত জসিম উদ্দিন থানা হাজতে রয়েছে। তাকে আইনীপক্রিয়া শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD