1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় রেললাইন থেকে অজ্ঞাত যুবকের ৪ টুকরো লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১০৪ পাঠক

নরসিংদীর রায়পুরায় সিলেটগামী আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেনে কাটাপড়ে নিহত অজ্ঞাত যুবকের বিবস্ত্র ও চার টুকরো লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ উপজেলার খানাবাড়ি রেলস্টেশনের আউটার এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করে।

ট্রেনে কাটা পড়ে নিহত ওই যুবকের আনুমানিক বয়স ৩০ বছর। লাশ উদ্ধারের সময় তাঁর পড়নে কোন কাপড় পাওয়া যায়নি। ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় লোকজনও তাকে চিনতে পারছেন না। বিভিন্ন মাধ্যমে তাঁর পরিচয় শনাক্তের চেষ্টা চালাচ্ছে রেলওয়ে পুলিশ।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় লোকজনের ধারণা, সকাল ৮টার দিকে ওই যুবক খানাবাড়ি রেলস্টেশনের আউটার এলাকার রেললাইনে বসা ছিলেন অথবা রেললাইনে হাঁটছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেনটি ওই এলাকা অতিক্রম করছিল। এ সময় ট্রেনটির চাকায় কাটা পড়ে ওই যুবকের শরীর খণ্ড-বিখণ্ড হয়ে যায়। পরে স্থানীয় কয়েকজন ব্যক্তি ওই রেললাইন ধরে চলাচলের সময় তাঁর চার টুকরো লাশ ছড়িয়ে-ছিটিয়ে পড়ে থাকতে দেখেন।

খবরটি তাদের মাধ্যমে জানতে পারেন খানাবাড়ি রেলওয়ে স্টেশনের কর্মকর্তারা। পরে তাদের মাধ্যমে জানতে পেরে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে ছড়িয়ে-ছিটিয়ে থাকা লাশ উদ্ধার করেন। সুরতহাল প্রতিবেদন তৈরির পর নিহত যুবকের লাশ নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসেন তারা। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা পরিচয় শনাক্তের জন্য আঙুলের ছাপ নেওয়ার পর ময়নাতদন্তের জন্য তাঁর লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক সাইফুল ইসলাম জানান, রায়পুরার খানাবাড়ির রেললাইন থেকে অজ্ঞাত যুবকের চার টুকরো ও বিবস্ত্র লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর পরিচয় শনাক্তের জন্য বিভিন্ন মাধ্যমে চেষ্টা চালিয়ে যাচ্ছি। স্বজনদের কোন খোঁজ পাওয়া না গেলে বেওয়ারিশ হিসেবে লাশ দাফনের ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD