1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঈদে আসছে অনন্ত-বর্ষার ‘কিল হিম’

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১৫০ পাঠক

প্রথমবারের মতো নিজস্ব প্রযোজনার বাইরে কোনো সিনেমায় নাম লেখান জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। ‘কিল হিম’ নামের সিনেমাটি পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল। তখন থেকেই শোনা যাচ্ছিল, এ বছর রোজার ঈদে মুক্তি পাবে ‘কিল হিম’। ঈদের সিনেমা হিসেবে আলোচনায় থাকলেও ছিল না আনুষ্ঠানিক ঘোষণা। শেষ হলো সে অপেক্ষা। রবিবার (৯ এপ্রিল) বিকেলে ‘কিল হিম’-এর নতুন একটি পোস্টার শেয়ার করে সিনেমাটি ঈদে মুক্তির ঘোষণা দিলেন অনন্ত জলিল।

কিল হিম সিনেমায় অনন্ত জলিলকে দেখা যাবে কিলার চরিত্রে। এ সিনেমার জন্য মার্শাল আর্ট শিখেছেন তিনি। তবে কয়েক দিন আগে অনন্ত জলিল নিজের ফেসবুক পেজে পুলিশের পোশাক পরা ছবি পোস্ট করলে দর্শকেরা এ সিনেমায় তার চরিত্র নিয়ে দ্বিধায় পড়ে যান।

এ প্রসঙ্গে অনন্ত বলেন, আমার পুলিশের পোশাক পরার ব্যাপারটা নিয়ে অনেকে কনফিউজড যে তিনি তো একজন কিলার। কেন পুলিশের পোশাক পরলাম? আসলে এই ঘটনায় একটু টুইস্ট আছে। কিন্তু টুইস্টটা কী, সেটা প্রকাশ করতে চাননি অনন্ত।

এ সিনেমায়ও অনন্ত জলিলের সঙ্গে দেখা যাবে তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষাকে। তবে এবার বর্ষাও থাকছেন নেগেটিভ চরিত্রে। এবারই প্রথম এ রকম চরিত্রে অভিনয় করলেন তিনি।

অনন্ত-বর্ষা ছাড়াও অ্যাকশন ঘরানার এ সিনেমায় অভিনয়ে আছেন রুবেল, মিশা সওদাগরসহ অনেকে। সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেছেন মোহাম্মদ ইকবাল। জানা গেছে, ২০ রোজার পর থেকে পুরোদমে প্রচারণা শুরু করবে ‘কিল হিম’ সিনেমার টিম।

এটি নিয়ে ঈদের সিনেমার সংখ্যা দাঁড়াল ৬টি। অন্য সিনেমাগুলো হলো শাকিব-বুবলীর ‘লিডার: আমিই বাংলাদেশ’, রোশান-ববির ‘পাপ’, সজল-পূজার ‘জ্বীন’, ইয়াশ-ঐশীর ‘আদম’ ও জয়-অপুর ‘প্রেম প্রীতির বন্ধন’।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD