1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নামাজরত অবস্থায় কাঁধে বিড়াল, ইমামকে দিল সংবর্ধনা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ২৪১ পাঠক

বেশ কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিড়াল ইমামের কাধে ওঠা নিয়ে ভিডিও ভাইরাল হয়েছিল। এবার সেই ইমামকে বিশেষ সংবর্ধনা দিলেন দেশটির সরকার।

আলজেরিয়ার সরকার বিড়ালের প্রতি ভালোবাসা প্রদর্শনের কারণে ইমাম ওয়ালিদকে রাষ্ট্রীয়ভাবে সংবর্ধনা প্রদান করেছেন। তারাবির নামাজের সময় হঠাৎ করে লাফ দিয়ে ইমাম ওয়ালিদের কাধে ওঠে একটি বিড়াল।

তখন সে বিড়ালটিকে ভালোবাসা দিয়ে আগলে রাখে। এক পর্যায়ে বিড়ালটি তার গালে একটি চুমু দেয়। দৃশ্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তা বিশ্বব্যাপী ভাইরাল হয়ে যায়।

ভিডিও ভাইরাল হওয়ার কারণে তিনি রাতারাতি তারকা বনে যান। বিড়ালের প্রতি তার দয়া বিশ্বের সকল গণমাধ্যমে ফলাও করে প্রচার করা হয়। এতে বিশ্বব্যাপী মুসলিম এবং অমুসলিমদের কাছে তিনি ব্যাপক প্রশংসা অর্জন করেন।

পরে জানা যায়, ওই ইমামের নাম ওয়ালিদ মেহদাস। থাকেন আলজেরিয়াতে। এঘটনার পর আলজেরিয়ার সরকার ইমাম ওয়ালিদের জন্য বিশেষ সংবর্ধনার আয়োজন করে।

আলজেরিয়ার ধর্ম বিষয়ক মন্ত্রী ডক্টর ইউসুফ বেলমাহদি ইমাম ওয়ালিদের জন্য সংবর্ধনার আয়োজন করেন এবং তার সদয় আচরণের জন্য তাকে প্রশংসা করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী ইমামের এ কাজের ব্যাপক প্রশংসা করেন। তার এ কাজের মাধ্যমে বিশ্বের দরবারে ইসলাম আরও আলোকিত হয়েছে। এ ঘটনার পর অনেক অমুসলিমও ইসলামের প্রতি ইতিবাচক ধারনা পোষণ করবেন। সূত্র: গ্লোবাল ভিলেজ স্পেস



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD