1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে নানা আয়োজনে বরণ করা হয়েছে নববর্ষ ১৪৩০ (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১৫৬ পাঠক

নরসিংদীতে নানা আয়োজনে বরণ করা হয়েছে নববর্ষ ১৪৩০ বঙ্গাব্দ। এ উপলক্ষে আনন্দ, উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রাসহ আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান করে জেলা প্রশাসন। শুক্রবার সকাল ৯টায় নরসিংদী মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়াম থেকে মঙ্গল শোভাযাত্রাটি বের করা হয়। এতে প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, রাজনীতিবিদ, সংস্কৃতিকর্মী, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশগ্রহণ করেন। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ ডিসি সড়ক প্রদক্ষিণ শেষে নরসিংদী শিল্পকলা একডেমি প্রাঙ্গণের পলাশ তলায় গিয়ে শেষ হয়।


পরে সেখানে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। স্থানীয় সরকার শাখার উপপরিচালক মৌসুমী সরকার রাখি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম, নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী জেলা আওয়ামীলীগ সভাপতি জি এম তালেব হোসেন, সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ আলী, সেক্টর কমান্ডার্স ফোরাম’৭১ নরসিংদী জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান ও নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তুাফা মিয়া।

চিরায়ত নববর্ষের লোকজ সংস্কৃতিকে ধারণ করে এবারের মঙ্গল শোভাযাত্রা সাজানো হয়েছে ঘোড়া, টেপা পুতুল, মাছ ও পাখির প্রতিকৃতি দিয়ে। এর বাইরেও শোভাযাত্রায় অংশ নেয়া হাজারো মানুষের হাতে ছিল বিভিন্ন রকমের পুতুল, মুখোশ ও বিভিন্ন রকমের রঙিন প্লেকার্ড।

শোভাযাত্রাকে ঘিরে নিরাপত্তায় ছিল জেলা পুলিশ, র‌্যাব, আনসার, স্কাউট, বিএনসিসি সদস্যসহ আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD