1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সিরাজুল ইসলাম মোল্লা সমাজসেবা ফাউন্ডেশনের উদ্যোগে কাপড় বিতরণ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ২৩৩ পাঠক

প্রতি বছরের ন্যায় এবারো নরসিংদীর শিবপুরে সিরাজুল ইসলাম মোল্লা সমাজসেবা ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে যাকাতের (শাড়ী, লঙ্গী কাপড়) বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ১১টা থেকে উপজেলার পুটিয়া,আয়ূবপুর ও বাঘাব ইউনিয়নে ৫ হাজার ৫শ যাকাতের এই শাড়ী,লঙ্গী বিতরণ করা হয়।

যাকাতের কাপড় বিতরণ করেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য ও সিরাজুল ইসলাম মোল্লা সমাজসেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক শহিদুল আলম, পুটিয়া ইউপি চেয়ারম্যান খন্দকার হাসানুল সানি এলিস, আয়ূবপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান সরকার, বাঘাব ইউপি চেয়ারম্যান জাহিদ সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানাসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ, স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিদের অংশগ্রহণে দরিদ্রদের মাঝে যাকাতের কাপড় বিতরণ করা হয়।

সিরাজুল ইসলাম মোল্লা জানান, উপজেলার পুটিয়া, আয়ূবপুর, বাঘাব ও যোশর ইউনিয়নের ৫ হাজার ৫শ যাকাতের কাপড় বিতরণ করা হয়েছে। শিবপুর উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১৮ হাজার গরীব দুস্থদের মাঝে যাকাতের কাপর বিতরণ করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD