1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রাতে চুরি করে দিনে ছদ্ববেশে থাকতেন মোক্তার ও তার সহযোগিরা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ১০১৯ পাঠক

নরসিংদীতে শেখেরচর বাবুরহাট মাজার বাসস্ট্যান্ড সংলগ্ন একটি মার্কেটে কাপড় চুরির ঘটনায় চাঁরজনকে আটক করেছে মাধবদী থানা পুলিশ। আজ বেলা ১১টায় এ তথ্য জানান মাধবদী থানার উপ-পরিদর্শক আরিফুল ইসলাম আরিফ।

আটককৃতরা হলেন, সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগীরথপুর গ্রামের নুরুল ইসলামের ২৫ বছর বয়সি ছেলে খাইরুল ইসলাম ওরফে শাহিন, বন্দর আলীর ২৫ বছর বয়সি ছেলে জিন্নত আলী জিন্না, আবুল হোসেনের ২৪ বছর বয়সি ছেল সোহেল মিয়া ও চোরের থাইবদার একই ইউনিয়নের দিঘীরপার (ধুন্দুল পাড়া) গ্রামের রহমত আলীর ৩৮ বছর বয়সি ছেলে মোক্তার হোসেন। তারা পরস্পর যোগসাজসে বিহৎ কাপড়ের বাজার শেখেরচর বাবুরহাটের দোকানে চুরি করে মামালাল নিয়ে পালিয়ে গিয়ে দিনে ছদ্ববেশে থাকতেন। এর মধ্যে মোক্তার হোসেন একাধিক মামলা আসামী।
উর্তিবয়সি যুবকদের দিয়ে বিভিন্ন দোকানে চুরি করিয়ে মাধবদীর রাইনওকে মার্কেট ও গাউছিয়া মার্কেটে ভাড়া করা গোডাউনে চুরি হওয়া মালামাল রাখতো মোক্তার।

স্থানীয় ব্যবসায়িরা বলেন, বাবুরহাটে একাধিক চুরি ঘটনা ঘটেছে। রাতে আধাঁরে চুরি করে চোরেরা দিনে সবার সাথে মিলেমিশে ঘুরেবেড়ায়। সর্বশেষ গত ১২ তারিখ রাতে বাবুরহাটে মাজার বাসস্ট্যান্ডে অবস্থিত মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসান এর মার্কেটের কাপড় ব্যবসায়ি ফারুক মিয়ার দোকানের কাপড় চুরি করে পালিয়ে যায় চোর।

পরে সিসিটিভির ফুটেজ দেখে, খাইরুল ইসলাম নামে এক চোরকে সনাক্ত করা হয়। পরে তাকে খুঁজে বের করে জিজ্ঞাসা করলে কাপর চুরির সাথে সম্পৃক্ত পাঁচ জনের নাম বলে। এছাড়া রাতের আধাঁরে দোকানে চুরি করা কাপড় গুলো রিকশায় করে পলাশ উপজেলার ঘোড়াশাল নিয়ে বিক্রি করে দেয়। এসব চুরি হওয়া কাপড় গুলো মোক্তার নামে এক ব্যবসায়ি কিনে রাখেন।

মেহেরপাড়া ইউনিয়র পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসান বলেন, সিসিটিভির ফুটেজ দেখে চোর সনাক্ত করে থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে এক চোরের দেয়া তথ্য অনুযায়ী। মাধবদী থানা পুলিশের উপ-পরিদর্শক আরিফুল ইসলাম সঙ্গিয় ফোর্স নিয়ে শুক্রবার চুরি হওয়া কাপড় উদ্ধারে নামে। এক পর্যায়ে রুপগঞ্জের গাউছিয়া থেকে চুরি হওয়া কাপড় উদ্ধার করা হয়। এই চুরির ঘটনার সাথে সম্পৃক্ত থাকায় মোক্তার সহ চারজন আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

মাধবদী থানা পুলিশের উপ-পরিদর্শক আরিফুল ইসলাম বলেন, শেখেরচর বাবুরহাট মাজার বাসস্ট্যান্ড সংলগ্ন চেয়ারম্যান মার্কেটে কাপড় চুরির ঘটনায় আটক চারজনকে থানায় রাখা হয়েছে। গাউছিয়া মার্কেটে মোক্তারের দোকান থেকে প্রায় আড়াই লাখ টাকার পরিমান চুরি হওয়া কাপর উদ্ধার করা হয়েছে। আটককৃতদের আইনিপ্রক্রিয়া শেষে আজ আদালতে দেয়া হবে। এছাড়া চুরির সাথে সম্পৃক্ত অন্যান্য চোরদের আটক করতে অভিযান অব্যহত রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD