1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ডিবির অভিযানে ১০ কেজি গাঁজাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ২৫২ পাঠক

নরসিংদী শহরের বানিয়াছল রেলওয়ে( ঈদগা) হতে ১০ (দশ)কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। তথ্যটি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মোহাম্মদ আবুল বাসার।

আটককৃতরা হলেন, চাঁদপুর জেলার মতলব উত্তর থানার মোঃ আমির হোসেনের ছেলে জসিম হোসেন (২০) ও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মাসদাইর এলাকার আমির হোসেনের ছেলে গোলাম রাব্বি ১৯)।

শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যা ৬টায় শহরের বানিয়াছল (রেলওয়ে ঈদগা) পাশ হতে উপপরিদর্শক মোহাম্মদ গনির নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত ডিবি’র একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ (দশ) কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেন।

ডিবির উপপরিদর্শক মোহাম্মদ গনি জানান, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোহাম্মদ আবুল বাসার এর নির্দেশনায় আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, এলাকায় মাদক বিক্রি করার উদ্দেশ্যে মাদকের একটি বৃহৎ চালান এসেছে। উক্ত সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে মালেকের দোকানের সামনে থেকে ১০ (দশ) কেজি গাঁজাসহ জসিম ও রাব্বি নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে বসবাস করে জেলার বিভিন্ন জায়গায় মাদক বিক্রি করে আসতো। বর্তমানে আটক জসিম মিয়ার বিরুদ্ধে ইতিপূর্বে ২টি মাদক মামলা রয়েছে। আটককৃতর বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মামলার দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD