1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১৯১ পাঠক

নরসিংদী জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ এপ্রিল) সাহেবপ্রতাবস্থ পুলিশ লাইনস্ ড্রীল শেডে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফীন এর সঞ্চালনায় সভায় জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন সমস্যা সমাধানের নিমিত্তে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম তার বক্তব্যে সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান।

এ সভায় সাহসী ও বুদ্ধিদীপ্ত ভূমিকার ফলশ্রুতিতে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, ডাকাত গ্রেফতার ও হত্যা মামলার আসামী গ্রেফতার, ১০ এর অধীক লাল কালির ওয়ারেন্ট নিষ্পত্তি, প্রসিকিউশন দাখিল, মামলা নিষ্পত্তি, দাপ্তরিক কার্যক্রম সঠিকভাবে সম্পাদনসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখায় প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ অতিরিক্ত পুলিশ সুপার ১জন, সহকারী পুলিশ সুপার ৪জন, পুলিশ পরিদর্শক ২৬জন, এসআই ৩০জন, এএসআই ৭জন ও কনস্টেবল ৭জনকে-সহ সর্বমোট ৭৫জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার ১জন, সহকারী পুলিশ সুপার ১জন, পুলিশ পরিদর্শক ২৬জন, এসআই ১৮২ জন, এএসআই ১৭৫জন, নায়েক ৪২জন, কনস্টেবল ৯৪৮, সিভিল স্টাফ ২৫জন-সহ সর্বমোট ১৪০০ জনকে আর্থিক পুরস্কার বাবদ মোট ৮ লক্ষ ৫১ হাজার ৫শত টাকা নগদ ও চেকের মাধ্যমে প্রদান করা হয়।

সভায় জেলার সকল পুলিশ সদস্য, সিভিল স্টাফ ও আউটসোর্সিং-এ কর্মরত সদস্যদের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার ও খাদ্য সামগ্রী তাদের হাতে তুলে দেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম।

উল্লেখ্য যে, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রতিটি পুলিশ সদস্য অথ্যাৎ ১৪১১জনকে পাঞ্জাবী ও শারিরীকভাবে অসুস্থ পুলিশ সদস্য, সিভিল স্টাফ/আউট সোর্সিং-এ কর্মরতদের খাদ্য সামগ্রী ও পাঞ্জাবী প্রদান করা হয়।

তাছাড়া আউটসোর্সিং-এ কর্মরত ২২জন সদস্যকে ঈদ বোনাস হিসেবে প্রত্যেককে নগদ ১৮ হজার টাকা করে মোট ৩ তিন লক্ষ ৯৬ হাজার টাকা প্রদান করা হয়।

বিশেষ কল্যাণ সভায় পুলিশ সদস্য, সিভিল স্টাফ/আউট সোর্সিং-এ কর্মরত সর্বমোট ১৪৬৮ জনকে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

নরসিংদী জেলা পুলিশে কর্মরত প্রতিটি সদস্য পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার গ্রহণ করে অশেষ কৃতজ্ঞতা নিবেদন করে।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) অনির্বাণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস, এ, এম, ফজল-ই-খুদা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফীন, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল কে, এম, শহিদুল ইসলাম সোহাগ, সহকারী পুলিশ সুপার, রায়পুরা সার্কেল সত্যজিৎ কুমার ঘোষ (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), সহকারী পুলিশ সুপার, শিবপুর সার্কেল মোঃ মেসবাহউদ্দিন-সহ সকল থানার অফিসার ইনচার্জ/ইন্সপেক্টর (তদন্ত), তদন্ত কেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জগণ এবং বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD