1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার ও ইফতার বিতরণ

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ১৯৪ পাঠক

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে নরসিংদী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব মাহফুজুল হক টিপু’র ব্যক্তিগত অর্থায়নে নরসিংদী ডিজএ্যাবল্ড পিপলস্ অর্গানাইজেশস টু ডেভেলপমেন্ট (ডিপিওডি) এর আয়োজনে শিবপুর উপজেলার শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার ও ইফতার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে ডিপিওডি শিবপুর কার্যালয়ে ১১০ জন প্রতিবন্ধী ব্যক্তির মাঝে এ ইফতার ও ঈদ উপহার বিতরণ করা হয়। নরসিংদীর ডিপিওডি এর পরিচালক সানাউল্লাহ শেখ এর সভাপতিত্বে সাংবাদিক শেখ মানিকের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাহফুজুল হক টিপু প্রতিবন্ধীদের হাতে হাতে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, শিবপুর প্রেসক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তব্যে মাহফুজুল হক টিপু বলেন, সারা বিশ্বের প্রতিবন্ধীদের জন্য কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ পুতুল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার আমাদের দেশের প্রতিবন্ধীদের কল্যাণে আন্তরিকভাবে কাজ করছে। প্রতিবন্ধীদের সমাজের মূল স্রোতে আনতে সরকার বিভিন্ন ধরনের কর্মসূচি গ্রহণ করেছে। আওয়ামী লীগ সরকার ছাড়া কেউ কখনো প্রতিবন্ধীদের নিয়ে চিন্তা করেনি। প্রতিবন্ধীরা বোঝা নয়, কাজে লাগাতে পারলে এরা সম্পদে পরিণত হতে পারে। প্রতিবন্ধীদের জন্য আমার পক্ষ থেকে সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD