1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ২৯৭ পাঠক

চলতি বোরো মৌসুমে ক্ষেত থেকে ধান কেটে কৃষকের ঘরে তুলে দিচ্ছে নরসিংদীর পলাশ উপজেলার পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার গড়পাড়া গ্রামের কৃষক আনোয়ার হোসেন ও কৃষক সোহরাব মিয়ার জমির ধান কেটে দেন তারা।

পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসানের নেতৃত্বে সকাল ৮টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ছাত্রলীগের ১৫ জন নেতাকর্মীর সহযোগিতায় এ ধান কাটা কর্মসূচি শুরু হয়। এতে অংশ নেন পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-ইমরান, সাইফুল ইসলাম, সাব্বির হোসেন, সজিব মিয়া, শাহজালাল আহমেদ, মিশকাত হোসেন প্রমুখ।

ছাত্রলীগের নেতাকর্মীদের এমন উদ্যোগকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে কৃষক আনোয়ার হোসেন বলেন, ঝড়বৃষ্টির শঙ্কা ও শ্রমিক সংকটের কারণে জমির পাকা ধান ঘরে তোলা নিয়ে দুশ্চিন্তায় ছিলাম। তাছাড়াও আমার কাছে শ্রমিকদের মজুরি দেওয়ার মতো তেমন টাকাও ছিল না। ছাত্রলীগের নেতাকর্মীরা জানতে পেরে আমার জমির ধানগুলো কেটে দিয়েছেন। তাদের এমন কাজে আমি খুশি।

ছাত্রলীগ নেতা জাহিদ হাসান বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় সারাদেশে প্রত্যন্ত অঞ্চলে শ্রমিক সংকটের কারণে পাকা ধান কেটে কৃষকের ঘুরে তুলে দেওয়া হচ্ছে। তারই ধারাবাহিকতায় আমরা নরসিংদী জেলা ছাত্রলীগের নির্দেশে পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ ছাত্রলীগ কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছি। চাহিদা অনুযায়ী কৃষকদের সহযোগিতা করা হচ্ছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD