1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

অধ্যক্ষ নিয়োগ পরীক্ষায় অনিয়ম, প্রশ্ন তোলায় ইন্সট্রাক্টর বরখাস্তের প্রতিবাদে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৯৭ পাঠক

বাংলাদেশ তাঁত শিক্ষা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট, নরসিংদীর অধ্যক্ষ নিয়োগে অনিয়ম নিয়ে প্রশ্ন তোলায় ইন্সট্রাক্টর মোঃ মাহমুদুল আলম সরকারকে সাময়িক বরখাস্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ উপলক্ষে মানববন্ধন করেছেন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। মঙ্গলবার সকালে বাংলাদেশ তাঁত শিক্ষা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট, নরসিংদীর প্রধান গেইটে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনের বক্তব্য রাখেন, বাংলাদেশ তাঁত শিক্ষা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট, নরসিংদীর ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর ৫ম ব্যাচের প্রাক্তন ছাত্র মো. শাহ আলম, ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর ৯ম ব্যাচের প্রাক্তন ছাত্র মো. ফাহাদ, ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর ১০ ব্যাচের শিক্ষার্থী মো. রিয়াদ ও ১০ ব্যাচের শিক্ষার্থী মো. সাদী, সজিব মিয়া।

এসময় মানববন্ধনের বক্তারা বলেন, ইন্সট্রাক্টর ও রেজিস্ট্রারের মোঃ মাহমুদুল আলম সরকারকে বহিষ্কার পত্র প্রত্যাহার করে পূর্ণরায় স্বস্থানে পূর্ণবহাল রাখার অনুরোধ জানিয়েছেন প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীরা। বাংলাদেশ তাঁত শিক্ষা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটে সিনিয়র ইন্সট্রাক্টর ও রেজিস্ট্রারের অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছিলেন তিনি। 

উল্লেখ, গত ৯ এপ্রিল নিয়োগ পরীক্ষা নিয়ে গত ১০ এপ্রিল ফলাফল পুন: বিবেচনার অনুরোধ জানিয়ে নিয়োগ বোর্ডের সভাপতি ও অতিরিক্ত  সচিব মো. ইউসুফ আলী বরাবর আবেদন করেন প্রার্থী মোঃ মাহমুদুল আলম সরকার। নিয়োগ পরীক্ষা নিয়ে প্রশ্ন তোলায় এবং যথাযথ কর্তৃপক্ষকে চিঠি না দেয়ার অভিযোগ তোলে নিয়োগ বোর্ডের চেয়ারম্যান ১২ এপ্রিল কারণ দর্শানোর নোটিশ দেন প্রার্থী মোঃ মাহমুদুল আলম সরকারকে। এরপর তিনি ১৬ এপ্রিল পাট ও বস্ত্র মন্ত্রাণালয়ের সচিবকে একই অনিয়মের বিষয়ে অবহিত করে চিঠিও দেন। পরে ওই ভুক্তভোগী ২৫ এপ্রিল কারণ দর্শানোর নোটিশের লিখিত উত্তর দিলে তাকে ২৭ এপ্রিল সাময়িক বহিষ্কার করা হয়। পরে ৩০ এপ্রিল উচ্চ আদালতে রিট পিটিশন দায়ের করেন ভুক্তভোগী।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD