1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী ল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব জেএনইউর দায়িত্বে রাতুল-লাকি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১৯৯ পাঠক

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন অনুষদে অধ্যয়নরত নরসিংদী জেলার শিক্ষার্থীদের নিয়ে গড়া সংগঠন নরসিংদী ল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব জেএনইউর প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ১৩তম ব্যাচের শিক্ষার্থী রাতুল সাহা, সাধারণ সম্পাদক হয়েছেন ১৪তম ব্যাচের শিক্ষার্থী লাকি আক্তার।

আগামী এক বছরের জন্য নরসিংদী ল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব জেএনইউর ২০২৩-২০২৪ নির্বাহী সংসদের ১৬ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার এই কমিটির অনুমোদন দেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট সাইফুল্লাহ আল মুজাহিদ, নরসিংদী জজ কোর্টের অ্যাডভোকেট ইখলাসুর রহমান মামুন, চট্টগ্রাম দুদকের পরিদর্শক (লিগ্যাল অ্যান্ড প্রসিকিউশন) মো. শফিকুল ইসলাম, হবিগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অ্যাডভোকেট সোহেল ভূঁইয়া, ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট তাফান্নুম বিনতে কিবরিয়া ও কিশোরগঞ্জের সহকারী জজ মোস্তাফিজুর রহমান।

কমিটিতে সহসভাপতি হয়েছেন রাহাত খান (১৩তম ব্যাচ) ও রিমি জামান (১৪তম ব্যাচ), যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সাব্বির আহাম্মেদ সিজান (১৪তম ব্যাচ) ও অন্তর হোসেন (১৫তম ব্যাচ)। মনির হোসেন (১৫তম ব্যাচ) সাংগঠনিক সম্পাদক ও মো. ইব্রাহিম খলিলুল্লাহ (১৫তম ব্যাচ) সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

এ ছাড়া অর্থ সম্পাদক পদে মাহমুদুল হাসান নিশাত (১৫তম ব্যাচ), দপ্তর সম্পাদক পদে নাজমুন নাহার সুপ্তি (১৬তম ব্যাচ), সাংস্কৃতিক সম্পাদক পদে সিফাত সরকার মবিন (১৬তম ব্যাচ) ও আইন সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন শ্রীকান্ত বাউল (১৭তম ব্যাচ)। আর কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মো. হাছিবুর রহমান নিশান (১৭তম ব্যাচ), স্বর্ণা রিকাবদার (১৭তম ব্যাচ), রাহেদ আলী (১৭তম ব্যাচ) ও সাদিয়া ইমা (১৭তম ব্যাচ)।

কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্যরা হলেন সাইফুল্লাহ আল মুজাহিদ (পঞ্চম ব্যাচ), ইখলাসুর রহমান মামুন (ষষ্ঠ ব্যাচ), মো. শফিকুল ইসলাম (ষষ্ঠ ব্যাচ), সোহেল ভূঁইয়া (সপ্তম ব্যাচ), তাফাল্লুম বিনতে কিবরিয়া (সপ্তম ব্যাচ) ও মোস্তাফিজুর রহমান (অষ্টম ব্যাচ)।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD