1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত -১ আহত, ১০

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩
  • ১৭৫ পাঠক

নরসিংদীর মাধবদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে রাকিব হোসেন নামের ২৫ বছর বয়সী এক তরুণ নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন দুই বাসের আরও অন্তত ১০ জন যাত্রী। আজ বৃহস্পতিবার ঈদের দিন ভোর ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর ভগীরথপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিউজবাংলাকে নিশ্চিত করেন ইটাখোলা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত পরিদর্শক এসআই কবির হোসেন ভূঁইয়া।

জানা যায়, দুর্ঘটনায় নিহত রাকিব হোসেন নরসিংদী সদর উপজেলার শিলমান্দী ইউনিয়নের বাগহাটা এলাকার গোলজার মিয়ার ছেলে। এই ঘটনায় আহতদের মধ্যে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা নেন চারজন। তারা হলেন, মো. সাইদ মিয়া (৩০), রানা মিয়া (২৫), আসাদ মিয়া (৩৪) ও অপু মিয়া (১৩)। বাকী আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

হতাহত ব্যক্তিদের স্বজনরা জানান, বুধবার রাত আড়াইটার দিকে রাজধানীর সায়েদাবাদ থেকে কিশোরগঞ্জগামী একটি বাসে চড়ে রওনা হয়েছিলেন তারা। বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর ভগীরথপুর এলাকার মুক্তাদিন ডাইংয়ের সামনে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসদুটোর সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে অন্তত ১০ জন আহত হন।

বাস দুটোর অন্য যাত্রীরা আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান। নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান রাকিব হোসেন।জরুরি বিভাগে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়াও হাসপাতালটিতে চিকিৎসা নিতে আসেন আরও চারজন আহত ব্যক্তি। খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির উপপরিদর্শক কবির হোসেন ভূঁইয়া ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত বাসদুটো জব্দ করেন।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মাহমুদুল কবির জানান, দুর্ঘটনার শিকার রাকিব হোসেন নামের একজনকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। তাঁর লাশ মর্গে পাঠানো হয়েছে। আহত চারজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

জানতে চাইলে ইটাখোলা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ উপপরিদর্শক কবির হোসেন ভূঁইয়া জানান, নিহতের পরিবারের সদস্যরা বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তরের জন্য আবেদন করেছেন। আমরা জব্দ করা বাসদুটো ফাঁড়িতে নিয়ে এসেছি। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD