1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নারায়ণগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল ২ ভাইয়ের

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১২৯ পাঠক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই ভাই নিহত হয়েছেন। উপজেলার কেওঢালা এলাকার চট্টগ্রামমুখী লেনে বুধবার বিকেলে এ ঘটনা ঘটে। নিহতরা দুজনই ছিলেন মোটরসাইকেল আরোহী।

নিহতরা হলেন, বন্দরের মদনপুর ইউনিয়নের পূর্ব কেওঢালা এলাকার মৃত মোধাছের মিয়ার ছেলে আমানউল্লা আমান (৩৫) এবং ধামপুর ইউনিয়নের জাঙ্গাল এলাকার আমিনুল মিয়ার ছেলে মো. শিশির (২৮)। তারা দুইজনই ছিলেন মোটরসাইকেল আরোহী। সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোটরসাইকেলে করে আমান ও শিশির মদনপুর থেকে জাঙ্গাল এলাকার দিকে যাচ্ছিলেন। তারা কেওঢালা এলাকার পৌঁছালে পেছন থেকে একটি কার্ভাডভ্যান ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলসহ তারা রাস্তায় পড়ে গেলে কার্ভাডভ্যানটি তাদের চাপায় দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টার চালায়। তখন আশপাশ থেকে লোকজন ছুটে গেলে কিছুদূর সামনে গিয়ে কার্ভাডভ্যানটি রাস্তার মধ্যে রেখে পালিয়ে যায় চালক। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহীম জানান, কাভার্ডভ্যানের ধাক্কায় মারা যাওয়া দুই মোটরসাইকেল আরোহীর মরহেদ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতদের পরিবারের লোকজন এসেছে তাদের সাথে অলোচনা করে এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষে নেয়া হবে।

ওসি আরও জানান, ঘটনার পর পুলিশ মহাসড়ক থেকে কাভার্ডভানটি জব্দ করেছে। তবে আগেই চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। চালককে করতে ইতিমধ্যে খোঁজ খবর নেয়া হচ্ছে। পাশাপাশি এ ঘটনায় মামলাও প্রক্রিয়াধীন রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD