1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: নেতৃত্বে যারা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ২৪৪ পাঠক

আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান কমিটির অনুমোদন দেন।

ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়ার ছয়মাস পর সাদ্দাম -ইনান পূর্ণাঙ্গ এই কমিটি ঘোষণা করলেন।

জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে পূর্ণাঙ্গ কমিটির তালিকা নিয়ে গণভবনে যান সংগঠনের কেন্দ্রীয় এই দুই নেতা। ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির সদস্যদের সম্পর্কে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করা হয়।

৩০তম জাতীয় সম্মেলনের দুই সপ্তাহ পর গত বছরের ২০ ডিসেম্বর রাতে গণভবনের ফটকে নতুন কমিটির শীর্ষ নেতৃত্বের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরপর ছাত্রলীগের একাধিক অনুষ্ঠানে দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য একাধিকবার তাগাদা দেন কাদের। অবশেষে বৃহস্পতিবার পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হলো। এতে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে নেতাকর্মীদের মধ্যে।

ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে সহ সভাপতির পদ পেয়েছেন— রাকিবুল হাসান রাকিব, খাদিমুল বাশার জয়, তাহসান আহমেদ রাসেল, ফুয়াদ হোসেন শাহাদাৎসহ ৭১ জন।

যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে— আবদুল্লাহ হীল বারি, মোহাম্মদ হোসাইন আহমেদ সোহান, মোহাম্মদ নাজিম উদ্দীন, কামাল উদ্দীন রানা, কাজল দাস, শহীদুল হক শিশির, সবুর খান কলিন্স, আবু ইউনূসসহ ১১ জনকে।

সাংগঠনিক সম্পাদক করা হয়েছে— আতিকা বিনতে হোসাইন, আরিফ মাহমুদ অতনু বর্মন, মো. সোলায়মান ইসলাম মুন্না, সালাহ উদ্দীন আহম্মেদ সাজু, মো. আনোয়ার হোসেন নাঈম, সিয়াম রহমান, সজীবুর রহমান সজীব, হাসিবুল হোসেন শান্ত, মো. হারুনার রশিদ হারুন এবং তানভীর শিকদারকে।

আর নতুন করে যুক্ত হওয়া আটটি পদের মধ্যে অটিজম বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সৌরভ ঘোষ, মানবাধিকার বিষয়ক সম্পাদক হয়েছেন হারুনুর রশীদ, মাদ্রাসা শিক্ষা বিষয়ক সম্পাদক হয়েছেন জহিরুল ইসলাম, কারিগরি শিক্ষা বিষয়ক সম্পাদক হয়েছেন রাকিব সিরাজী, ছাত্রী ও নারী উন্নয়ন বিষয়ক সম্পাদক হয়েছেন নৌশিন শার্মিলী, টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) বিষয়ক সম্পাদক হয়েছেন রাইসা নাসের, উদ্যোক্তা ও উদ্ভাবন বিষয়ক সম্পাদক হয়েছেন শাহ আদন-উজ্জামান এবং সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ইমরান হোসেন সাগর।

গত ১১ এপ্রিল এক সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের আকার অপরিবর্তিত রেখেই নতুন এই আটটি পদ বাড়ানোর ঘোষণা দেয় সংগঠনটি। সেক্ষেত্রে কমে গেছে সদস্য ও সহ-সম্পাদক থেকে আটটি পদ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD